আশুলিয়ায় চলন্ত বাসে তরুণীকে গণধর্ষণ, আটক ছয়

আশুলিয়ায় চলন্ত বাসে তরুণীকে গণধর্ষণ, আটক ছয়
উজ্জ্বল হোসাইনঃ নিজস্ব প্রতিবেদক
ঢাকা জেলার সাভার উপজেলাধীন আশুলিয়ায় চলন্ত বাসে তরুণীকে গণধর্ষণের ঘটনা ঘটেছে। এতে অভিযুক্ত ছয়জনকে আটক করেছে পুলিশ। জব্দ করা হয়েছে বাসটি।
২৮ মে রাতে এই ঘটনার শিকার হন ওই তরুণী। আশুলিয়া থানার পরিদর্শক তদন্ত জিয়াউল ইসলাম এই খবর নিশ্চিত করেছেন।
জিয়াউল ইসলাম বলেন, গতকাল নায়ারণগঞ্জের চাষাড়া থেকে এক নারী শ্রমিক মানিকগঞ্জে বোনের বাড়িতে বেড়াতে আসেন। পরে ওই নারী মানিকগঞ্জ থেকে নায়ারণগঞ্জ যাওয়ার জন্য একটি বাসে করে আশুলিয়ার নবীনগর আসেন। পরে তিনি নবীনগরে তার এক পূর্ব পরিচিত ভাইয়ের সাথে একটি মিনি বাসে উঠলে বাসের চালক ২০ মাইল নবীনগরের মাঝে ডিসি নার্সারীর সামনে এসে নারীর সঙ্গে থাকা ওই যুবককে বেঁধে ফেলে। পরে বিভিন্ন গাড়ির ছয়জন ড্রাইভার ও হেলপার মিলে ওই তরুণীকে গণধর্ষণ করে।
তিনি জানান, এ সময় গণধর্ষণের শিকার ওই নারী আর্তচিৎকার দিলে মহাসড়কে টহলরত সাভার হাইওয়ে পুলিশ ওই গাড়িটি আটক করে। সেই সঙ্গে ছয়জন ধর্ষণকারীকেও আটক করে ওই নারীকে উদ্ধার করে। পরে সকালে ছয়জন ধর্ষণকারীকে সাভার হাইওয়ে থানা পুলিশ আশুলিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করেছেন তারা।
তিনি আরও জানান, ধর্ষণের শিকার ওই নারী শ্রমিক ছয়জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে আশুলিয়া থানায় মামলা দায়ের করে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়।  পুলিশ গণধর্ষণের শিকার নারীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ ও হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করেছে।

আপনি আরও পড়তে পারেন