আড়াইহাজারে ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

আড়াইহাজারে ধর্ষণ মামলার আসামী গ্রেফতার
আড়াইহাজার প্রতিনিধি :
আড়াইহাজার থেকে ধর্ষণ মামলার আসামী ফয়সালকে (২৯) গ্রেফতার করেছে র‌্যাব-১১। সোমবার (২৭ মার্চ) দিবাগত রাতে আড়াইহাজারের তিলচন্দ্রদী বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত ফয়সাল আড়াইহাজারের কাহেন্দি এলাকার আফছারের ছেলে।
মঙ্গলবার (২৮ মার্চ) বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার সহকারী পরিচালক এএসপি মো. রিজওয়ান সাঈদ জিকু এ তথ্য জানান।
র‌্যাব জানায়, ২২ মার্চ রাত সাড়ে ৮টায় ভুক্তভোগী (১৮) তার ভাড়া বাসায় শুয়ে ছিল। এমতাবস্থায় গ্রেফতারকৃত আসামী ফয়সালের সহায়তায় সঙ্গীয় আসামী সেলিম ভুক্তভোগীর ঘরের টিনের দরজা ভেঙ্গে প্রবেশ করে। এরপর ফয়সাল ও তার অন্যান্য সঙ্গীয়দের সহায়তায় আসামী সেলিম ভুক্তভোগীর হাত-পা বেঁধে মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ করে। অতঃপর গ্রেফতারকৃত আসামী ফয়সাল ও সঙ্গীয় পলাতক আসামীরা ভুক্তভোগীকে ধর্ষণের চেষ্টাসহ বিভিন্ন ধরনের ভয়-ভীতি প্রদর্শন করে পালিয়ে যায়। উক্ত ঘটনায় ভুক্তভোগী নিজে বাদী হয়ে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।
র‌্যাব আরও জানায়, এরই প্রেক্ষিতে র‌্যাব ধর্ষণ মামলার এজাহারনামীয় আসামী ফয়সালকে আইনের আওতায় নিয়ে আসার জন্য গোয়েন্দা অনুসন্ধান শুরু করে এবং গ্রেফতার করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী বর্ণিত ধর্ষণের সাথে সংশ্লিষ্টতার কথা স্বীকার করে।
পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য গ্রেফতারকৃত আসামীকে আড়াইহাজার থানার অত্র মামলার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

আপনি আরও পড়তে পারেন