আড়াইহাজারে বীর মুক্তিযোদ্ধার বাড়িতে হামলা, ভাংচুর ও লুটপাট: আহত ৭

আড়াইহাজারে বীর মুক্তিযোদ্ধার বাড়িতে হামলা, ভাংচুর ও লুটপাট: আহত ৭
রূপগঞ্জ প্রতিনিধি ঃ আড়াইহাজারে কলা বিক্রয় নিয়ে তর্ক বিতর্কের জেরে বীর বীর মুক্তিযোদ্ধার বাড়িতে হামলা, ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে ।
হামলায় বীর মুক্তিযোদ্ধার ছেলে নুর হোসেন (২৬), দুই  পুত্রবধু  নিলুফা ( ২৫) ও  রিতা (২০),  নাতী অপূর্ব (১২), স্ত্রী নাসরিন আক্তার (৫০) ও নাতী আনাছ (৯) আহত হয়। এ সময় ২ বছরের  ছোট শিশু আয়াছকে আছাড় দিয়ে আহত করেন।
এক পর্যায়ে হামলাকারীরা বাড়ির টিনের বেড়া কুপিয়ে ভাংচুর করে ৩ লাখ ৮১ হাজার টাকা ও স্বর্নালংকার লুট করে নিয়ে যায়। পরে আহতদের আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা দেওয়া হয়।
বুধবার (২২ ফেব্রুয়ারি) রাতে উপজেলা সদর পৌরসভার মুকুন্দী গ্রামে বীর মুক্তিযোদ্ধা লাল মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বীর মুক্তিযোদ্ধা লাল মিয়া আড়াইহাজার থানায় অভিযোগ দায়ের করেছেন।
জানা গেছে, বুধবার রাত পৌনে ৭টায় উপজেলার মুকুন্দী সবুজের কাচাঁমালের দোকানে কলা বিক্রয় নিয়ে বীর মুক্তিযোদ্ধা লাল মিয়ার ছেলে নুর হোসেনের সাথে কথা কাটাকাটি হয়।
এই সময় সবুজ তার সহযোগী নিয়ে  নুর হোসেনকে ইট দিয়ে মাথায়সহ শরীরের বিভিন্ন জায়গায় বেধড়ক  আঘাত করে। একপর্যায়ে নুর হোসেন তাদের হাত থেকে বাচঁতে দৌড়ে ঘটনাস্থল ত্যাগ করে।
কিছুক্ষণ পর সবুজের নেতৃত্বে দোকান থেকে আধাঁ কিলোমিটার দুরে গিয়ে ২০/৩০ জনের একটি দল দেশীয় অস্ত্র নিয়ে বীর মুক্তিযোদ্ধা লাল মিয়ার বাড়িতে হামলা চালায়। এই সময় নারী ও শিশুদের মাঝে আতংক ছড়িয়ে পড়ে।
এতে হামলা চালিয়ে ৭জনকে আহত করে এবং ৩ লাখ ৮১ হাজার টাকা ও স্বর্নালংকার লুট করে বীরদর্পে পালিয়ে যায়। পরে টিনের বেড়া কুপিয়ে ভাংচুর করে। আহতদের আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা দেওয়া হয়।
বীর মুক্তিযোদ্ধা লাল মিয়া অভিযোগ করে বলেন, কলা বিক্রির বিষয়টি কিছুই না। পূর্ব শুক্রতার জের ধরে অযথা আমার বাড়িতে হামলা ও ভাংচুর করেছে। আমি মাননীয় প্রধানমন্ত্রীর নিকট এর বিচার এবং আমার নিজের ও পরিবারের নিরাপত্তা চাই।
আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

আপনি আরও পড়তে পারেন