ইউএস-বাংলা এয়ারলাইন্সে চাকরি

ইউএস-বাংলা এয়ারলাইন্সে চাকরি

বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের এইচআর বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : এক্সিকিউটিভ (হিউম্যান রিসোর্সেস)। পদের সংখ্যা : ৩টি। আবেদন যোগ্যতা : হিউম্যান রিসোর্সেস ম্যানেজমেন্ট বিষয়ে স্নাতক পাস। এইচআরএম ও পিজিডিএইচআরএম বিষয়ে মাস্টার্স ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।

পাবলিক বিশ্ববিদ্যালয় বা স্বনামধন্য বিশ্ববিদ্যালয় থেকে ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। এমএস অফিস ও গুগল শিটস নিয়ে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

সংশ্লিষ্ট কাজে ০-৩ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বিজ্ঞপ্তি অনুসারে এয়ারলাইন্স, মাল্টিন্যাশনাল কোম্পানিজ, ব্যাংকস অ্যান্ড ফাইন্যান্সিয়াল ইন্সটিটিউট, এফএমসিজি, ফার্মাসিউটিক্যাল বা সমমান বিষয়ে জানাশোনা থাকতে হবে।

বয়সসীমা ২৪-৩০ বছরের মধ্যে হতে হবে। শ্রম আইন, দল পরিচালনা, চাপ সামলে কাজ, বিশ্লেষণ ও ডাটা বিশ্লেষণ করার সক্ষমতা থাকতে হবে।বেতন ও সুযোগ সুবিধা : মাসিক বেতন ৩০০০০ টাকা। শিক্ষানবিশকাল শেষ হওয়ার পর আরও ৫০০০ টাকা বাড়বে। এছাড়াও মোবাইল বিল, লাঞ্চ সুবিধা, বার্ষিক সেলারি রিভিউ, উৎসব ভাতা প্রদান করা হবে। থাকছে ফ্রি বিমান ভ্রমণের সুবিধা।

আবেদনের শেষ তারিখ : ১৭ ফেব্রুয়ারি, ২০২২

 

আপনি আরও পড়তে পারেন