“ই-কমার্স স্টার্টআপ উদ্দ্যোগক্তাদের সম্ভাবনা ও করনীয়”

"ই-কমার্স স্টার্টআপ উদ্দ্যোগক্তাদের সম্ভাবনা ও করনীয়"
আপনার বাসা-বাড়ি, অফিস, দোকানপাট সমূহকে নিরাপদ রাখতে এখনই CCTV Camera অর্ডার করুন। বিশ্বের যেকোন প্রান্ত থেকে মোবাইলের মাধ্যমে সরাসরি দেখুন আপনার বাসা-বাড়ি, অফিস, দোকানপাটসমূহ। প্যাকেজ ছাড়াও প্রোডাক্টের কোয়ালিটির উপর ভিত্তি করে কোটেশন ভিত্তিতে কাজ করা হয়। Call: 01719117333

 

মোঃ শরীফুল আলম

আজ বিকালে আগারগাঁও আইসিটি টাওয়ারের বিসিসি সভা কক্ষে আইসিটি মন্ত্রণালয়ের আইডিয়া প্রকল্প ও ইক্যাব এর আয়োজনে গোলটেবিল আলোচনা সভা অনুষ্ঠিত হয়, সভা পরিচালনা করেন এই প্রকল্পের সহকারী পরিচালক কাজী হোসনে আরা, প্রধান অতিথী ছিলেন আইডিয়া প্রকল্পের পরিচালক জনাব মোহাম্মদ আলী আহসান, বিষেশ অতিথী ছিলেন ইক্যাবের সদ্য বিদায়ী প্রথম সভাপতি রাজীব আহমেদ আরো উপস্থিত ছিলেন ইক্যাবের চল্লিশ জন সাধারণ সদস্য সহ ইক্যাবের অর্থ সম্পাদক আব্দুল হক অনু।

"ই-কমার্স স্টার্টআপ উদ্দ্যোগক্তাদের সম্ভাবনা ও করনীয়"
বিস্তারিত আলোচনায় উঠে আসে আইডিয়া প্রকল্প একটি স্টার্টআপ কোম্পানীকে কিভাবে ফান্ডিং করবে, এই ফান্ডিংয়ের সুযোগ যে কোন স্টার্টআপ কোম্পানী বিভিন্ন প্রজেক্ট দেখিয়ে সর্বোচ্চ দশ লক্ষ টাকা পর্যন্ত নিতে পারবে। এই প্রকল্প শুধু ফান্ডিংই নয় একজন নতুন উদ্দ্যোগক্তাকে অফিস সাপোর্ট, মেনন্টরিংসহ যেকোন সমস্যায় তারা সহয়তা করবে বলে জানান। আইডিয়া প্রকল্প সম্পর্কিত আরো বিস্তারিত জানা যাবে www.startupbangladesh.gov.bd, আলোচনা শেষে কেক কেটে ইক্যাবের ফেসবুক গ্রুপের এক লক্ষ চল্লিশ হাজার মেম্বার উযাপন করা হয়।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment