উপজেলা পরিষদ প্রাঙ্গনে নতুন ভিত্তি প্রস্থ ওঅডিটোরিয়াম ভবন উদ্ভোধন করলেন সালমান এফ রহমান

উপজেলা পরিষদ প্রাঙ্গনে নতুন ভিত্তি প্রস্থ ও অডিটোরিয়াম ভবন উদ্ভোধন করলেন সালমান এফ রহমান

মাকসুমুল মুকিম ঃ   

ঢাকার দোহার উপজেলা পরিষদ প্রাঙ্গনে ভাচুর্য়ালের  মধ্যেমে দোহার উপজেলা কমপ্লেক্স ভবন ও হলরুম নির্মানের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। ঢাকা-১ আসনের  সাংসদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান এই ভিত্তি প্রস্থর স্থাপন করেছেন।

শনিবার বেলা ১১টায় উপজেলা প্রাঙনে ভার্চুয়ালের মাধ্যমে উপজেলার মুক্তিযোদ্ধা,রাজনৈতিক,সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের ব্যাক্তি-বর্গের উপস্থিতিতে এই ভিত্তি প্রস্তর উদ্বোধন করা হয়।


দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.আলমগীর হোসেনের সভাপতিত্বে ভার্চুয়ালের মাধ্যমে দোহারবাসীকে শুভেচ্ছা জানান ঢাকা-১ আসনের সাংসদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান।


সে সময় সালমান এফ রহমান বলেন,  আমি দোহার ও নবাবগঞ্জ উপজেলার জন্য প্রধানমন্ত্রী  শেখ হাসিনার কাছে কিছু চাইলে সে আমাকে না করে না। আর আমাদের দেশে ভ্যাকসিন আসছে। দক্ষিন এশিয়ার মধ্যে ভ্যাকসিনের তালিকায় একমাত্র বাংলাদেশ আছে এবং এখন বিশ্বে বাংলাদেশ  ২৮ নাম্বার এ আছে ভ্যাকসিনের তালিকায়।


 সহকারী কমিশনার ভূমি জ্যোতি বিকাশ চন্দ্রের সন্চলনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ  অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, দোহার উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম বাবুল,দোহার উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর আলম, সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মোল্লা মো.বেল্লাল হোসেন, মুক্তিযোদ্ধা কমান্ডার রজ্জব আলী মোল্লা ও সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা এস এম মহিউদ্দিন,দোহার উপজেলা স্বাস্থ্য কর্মর্কতা ডা.জসিম উদ্দিন, দোহার উপজেলা প্রকৌশলী মো.কবির উদ্দিন শাহ  ,  সাবেক ছাএনেতা সুরুজ আলম,  দোহার পৌরসভার নির্বাহী প্রকৌশলী মুশফিকুর রহমান,পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নের ইউপি চেয়ারম্যানবৃন্দ, দোহার প্রেসক্লাব, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর নেতৃবৃন্দ।অনুষ্ঠান সন্চলনা করেন সহকারী কমিশনার ভূমি জ্যোতি বিকাশ চন্দ্র।

আপনি আরও পড়তে পারেন