এখনও মেলেনি নিখোঁজ শিশু ইব্রাহিমের সন্ধান; উৎকন্ঠায় পরিবার

এখনও মেলেনি নিখোঁজ শিশু ইব্রাহিমের সন্ধান; উৎকন্ঠায় পরিবার

বিকাশ চন্দ্র প্রামানিক, নিজস্ব প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে আজও সন্ধান মেলেনি ৬ বছর বয়সী শিশু ইব্রাহিমের। এদিকে শিশুটির খোঁজ না পাওয়ায় উৎকন্ঠায় রয়েছে পরিবার। গত ১০ নভেম্বর সকালে বাড়ি থেকে বের হওয়ার পর থেকে শিশুটি নিখোঁজ রয়েছে। নিখোঁজ শিশু ইব্রাহিম উপজেলার শ্রীধরগুরনই গ্রামের মো. হযরত আলীর ছেলে। এ ঘটনায় গত ১১ নভেম্বর শুক্রবার রাতে ওই শিশুর পিতা হযরত আলী আত্রাই থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

শিশুটির বাবা হযরত আলী বলেন, ইব্রাহিম স্থানীয় মাদ্রাসায় প্রথম শ্রেণীতে পড়ে। সে গত বৃহস্পতিবার সকালে খেলার কথা বলে বাড়ি থেকে বের হয়। দুপুর গড়িয়ে বিকেল হলেও সে বাড়িতে না ফিরলে পরিবারের লোকজন ও আত্মীয়-স্বজন আশপাশের বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করেও কোন সন্ধান পায়নি। বাড়ির পাশে নদীর পানিতে ডুবে যেতে পারে এমন শঙ্কায় স্থানীয় জেলে, ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও ডুবারু টিম দীর্ঘ সময় ধরে খোঁজাখুজি করেও শিশুটির কোন সন্ধান না পাওয়ায় শুক্রবার রাতে আত্রাই থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

এ বিষয়ে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. তারেকুর রহমান সরকার বলেন, গত ১১ নভেম্বর শুক্রবার রাতে শিশুটির বাবা থানায় একটি সাধারণ ডয়েরি (জিডি) করার পর থেকে এ বিষয়ে তদন্ত চলছে। শিশুটির সন্ধানে সর্বাত্মক চেষ্টা চলছে।

 

আপনি আরও পড়তে পারেন