কাল মুস্তাফিজের বিয়ে | পাত্রী ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী

কাল মুস্তাফিজের বিয়ে | পাত্রী ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী

বাংলাদেশ ক্রিকেটে যেন বিয়ের ধুম লেগেছে। গত ১৬ মার্চ জীবনের দ্বিতীয় ইনিংসে পা রাখেন জাতীয় দলের তারকা ক্রিকেটার সাব্বির রহমান। ঘরোয়া পরিবেশে দুই পরিবারের উপস্থিতিতেই সাব্বিরের আকদ হয়। তার স্ত্রীর নাম অর্পা। পড়াশোনা করছেন রাজধানীর একটি শিক্ষা প্রতিষ্ঠানের দ্বাদশ শ্রেণিতে।

এবার জানা গেল, বিয়ের পিঁড়িতে বসছেন জাতীয় দলের আরেক তারকা ক্রিকেটার মুস্তাফিজুর রহমানও। ২২ মার্চ, শুক্রবার সাতক্ষীরায় মুস্তাফিজদের নিজ এলাকায় অনুষ্ঠিত হবে এই অনুষ্ঠান।

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে গত ১৫ ফেব্রুয়ারি মসজিদে সন্ত্রাসী হামলায় অল্পের জন্য প্রাণে বেঁচে যান বাংলাদেশি ক্রিকেটাররা। ১৬ মার্চ, শনিবার রাতে দেশে ফিরে আসে বাংলাদেশি ক্রিকেটাররা। তবে ওই হামলার দুঃস্বপ্ন এখনো যেন তাড়া করে বেড়াচ্ছে তামিম ইকবাল-মুশফিকুর রহিমদের।

এই তালিকায় রয়েছেন মুস্তাফিজও। তবে টিম বাংলাদেশের জন্য স্বস্তির খবর, ঘটনার রেশ কাটিয়ে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন জাতীয় দলের এই তারকা পেসার। পারিবারিক সূত্রে জানা গেছে, পাত্রী ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের শিক্ষার্থী এবং মুস্তাফিজের নিকট আত্মীয়া। তার নামের আদ্যাক্ষর ‘শ’।

সূত্রটি আরও জা​নিয়েছে, বিয়ের উদ্দেশে মুস্তাফিজ এরই মধ্যে ঢাকা ছেড়ে সাতক্ষীরায় পৌঁছেছেন। আর কনে ২১ মার্চ, বৃহস্পতিবার ঢাকা ছেড়ে যাবেন।

বিয়ে উপলক্ষে কেনাকাটা শেষ। চলছে আয়োজন ও শেষ মুহূর্তের প্রস্তুতি। এখন শুধু মালাবদলের অপেক্ষা। মুস্তাফিজ নিজেও প্রিয়.কমকে তার সাতক্ষীরায় অবস্থান করার কথা স্বীকার করেছেন। শুক্রবার তিনি পারিবারিক কাজে ব্যস্ত থাকবেন বলেও জানিয়েছেন। তবে বিয়ের বিষয়ে কিছু বলেননি এই কাটার মাস্টার।

২০১৫ সালে বাংলাদেশের জার্সিতে অভিষেক হয় মুস্তাফিজুরের। অভিষেকেই ভারতের বিপক্ষে দুর্দান্ত পারফর্ম্যান্স করে হইচই ফেলে দিয়েছিলেন ক্রিকেট বিশ্বে। বাঁহাতি এই তরুণ পেসার বাংলাদেশের জার্সিতে এখন পর্যন্ত খেলেছেন ৪৩ ওয়ানডে, ১৩টি টেস্ট ও ৩০টি টি-টোয়েন্টি ম্যাচ।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment