কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় মামা হত্যাকান্ডের ঘটনার ভাগ্নে গ্রেফতার।

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় মামা হত্যাকান্ডের ঘটনার ভাগ্নে গ্রেফতার।
মাহফুজ হাসান,কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি :
কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় মামা আফজাল হোসেন ওরফে আবু রায়হানকে খুনের দায়ে ভাগ্নে জাহেদুল ইসলাম ওরফে মহসিনকে (২২) গ্রেফতার করেছে পুলিশ।
শনিবার (১৬ এপ্রিল) দুপুরে পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাহিদ হাসান সুমন  এ তথ্য জানান।
এর আগে, শুক্রবার (১৫ এপ্রিল) দিনগত রাত সোয়া ২টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার মহিনন্দ ইউনিয়নের কাশোরারচর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতার জাহেদুল ইসলাম ওরফে মহসিন কিশোরগঞ্জ সদর উপজেলার মুকসেদপুর (বড়পুল) এলাকার শাহাব উদ্দিনের ছেলে।
অন্যদিকে নিহত আফজাল হোসেন ওরফে আবু রায়হান (৩২) উপজেলার পোড়াবাড়িয়া গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে। তিনি স্থানীয় পোড়াবাড়িয়া দাখিল মাদরাসার ইংরেজি বিভাগের সহকারী শিক্ষক ছিলেন।
পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাহিদ হাসান সুমন  বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (১৫ এপ্রিল) দিনগত রাত সোয়া ২টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার মহিনন্দ ইউনিয়নের কাশোরারচর এলাকায় অভিযান চালিয়ে জাহেদুল ইসলাম ওরফে মহসিনকে গ্রেফতার করা হয়েছে। পরে মহসিনের দেখানো মতে হত্যায় ব্যবহৃত চাকুটি (আলামত) উদ্ধার করে জব্দ করা হয়েছে।
তিনি আরও বলেন, গ্রেফতার হওয়া আসামি জাহেদুল ইসলাম ওরফে মহসিনকে শনিবার (১৬ এপ্রিল) দুপুরে কিশোরগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।
কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ভাগ্নে জাহেদুল ইসলাম ওরফে মহসিনের ছুরিকাঘাতে মামা আফজাল হোসেন ওরফে আবু রায়হান (৩২) খুন হন। এ ঘটনায় শুক্রবার (১৫ এপ্রিল) নিহত আফজাল হোসেন ওরফে আবু রায়হানের স্ত্রী রহিমা খাতুন বাদী হয়ে জাহেদুল ইসলাম ওরফে মহসিনসহ দুজনকে আসামি করে পাকুন্দিয়া থানায় হত্যা মামলা (মামলা নং-১৫(৪)২২, ধারা-৩০২/৩৪ পেনাল কোড) করেন।

আপনি আরও পড়তে পারেন