কেরানীগঞ্জে ইউপি চেয়ারম্যান পুত্রের মাদকের রাজত্ব, মামলা হলেও আসামী পলাতক

কেরানীগঞ্জে ইউপি চেয়ারম্যান পুত্রের মাদকের রাজত্ব, মামলা হলেও আসামী পলাতক

নিজস্ব প্রতিবেদকঃ


কেরানীগঞ্জে এক ইউপি চেয়ারম্যানের পুত্রের নামে মাদক বিক্রির মামলা করেছে পুলিশ,
গত ২৩ মে রাত পৌনে বারোটার দিকে রাত্রিকালীন টহল পুলিশ ও মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটিতে নিয়োজিত পুলিশ, মাদক বিক্রির সময় স্থানীয় জনগণ কর্তৃক ধরে রাখা এক মাদক কারবারিকে উদ্ধার করে। 


এলাকাবাসী জানান,  মাদক বিক্রির সময় ইউপি চেয়ারম্যানের পুত্র ও তার সহযোগীকে তাড়া করলে ইউপি চেয়ারম্যানের পুত্র পালিয়ে গেলেও তার সহযোগীকে আটক করে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। 


পুলিশ জানায়,  কেরানিগঞ্জ মডেল থানা হযরতপুর ইউনিয়নের অন্তর্গত আলীপুর চার রাস্তার মোড়ে মাদক বিক্রির সময় স্থানীয় জনগণ তাদের ধাওয়া করে, এতে কেরানীগঞ্জের ইটাভাড়া এলাকার মোঃ খাঁজা মিয়ায় ছেলে মঃ ফালান (২২)। 


মামলা সুত্রে জানা যায়, আসামি মোঃ ফালান’কে আটকের সময় তার হেফাজতে থাকা ৫৫ পিচ ইয়াবা টেবলেট ও একটি লাল/কালো রঙ্গের ইয়ামাহা এফজেড ১৫৩ সিসি মোটরসাইকেল রেজিষ্ট্রেশন নম্বর ঢাকা মেট্রো ল-২৩-০২৩৪ উদ্ধার করা হয়।১০ পিচ ইয়াবা টেবলেট পলিথিনে মোড়ানো অবস্থায় ফালানের পকেটে এবং ৪৫ পিচ ইয়াবা টেবলেট পলিথিনে পেচিয়ে উক্ত মোটরসাইকেলের সিট কাভারের নিচে পাওয়া যায়।

পুলিশ আসামিকে জিজ্ঞাসাবাদ করলে মোঃ ফালান জানায় মোটরসাইকেলে তার সাথে চেয়ারম্যানের ছেলে ইমন (২৫) ছিল।ফালান আরো জানায়, চেয়ারম্যানের ছেলে ইমন এই এলাকায় ৪/৫ জনকে দিয়া ইয়াবা সেল দেওয়ায় আর সবাইরে ১ হাজার করে টাকা দেয়, আমিও আগেপরে সেল দিছি ও ১ হাজার করে টাকা পাইছি, এখন সেল দিতে জাইতে নিছি তখন সবাই আমারে ধইরা ফালাইছে। 


পুলিশ জানায়, উক্ত আসামি তার সহযোগী পলাতক আসামী ইমনের সহায়তায় ও পরস্পরের যোগসাজশে দীর্ঘদিন যাবৎ এলাকার বিভিন্ন শ্রেণির মানুষের নিকট অবৈধ ইয়াবা টেবলেট বিক্রি করছে, এলাকাবাসীর সহযোগিতায় তাদের একজনকে আটক করে ৩ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে, এবং আরেক আসামি ইমনকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

আপনি আরও পড়তে পারেন