কেরানীগঞ্জে ধর্ষণের অভিযোগে ৪ যুবক আটক

কেরানীগঞ্জে ধর্ষণের অভিযোগে ৪ যুবক আটক

ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকায় গণধর্ষণের ঘটনায় জড়িত অভিযোগে চারজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। আটকরা হলেন, মো. শুভ (১৯), ইসমাইল ওরফে কুট্টি (২২), মো. মুন্না (২১) এবং আখের খান (১৯)।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) রাতে র‌্যাব-১০ এর একটি দল দক্ষিণ কেরাণীগঞ্জের ঝিলমিল এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করে।

র‍্যাব-১০ এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মাহফুজুর রহমান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গত ১৯ আগস্ট বিকেলের দিকে মো. শুভ ভিকটিমকে (১৩) প্রেমের ফাঁদে ফেলে দক্ষিণ কেরাণীগঞ্জের ঝিলমিল আবাসিক এলাকায় নিয়ে যায়।

পরিকল্পনা অনুযায়ী শুভর ৪ বন্ধু ইসমাইল, মুন্না, আখের খান ও রাকিবসহ ভিকটিমকে ঝিলমিল আবাসিক প্রকল্পের জঙ্গলে জোরপূর্বক নিয়ে গিয়ে পলাক্রমে ধর্ষণ করে। একপর্যায়ে ভিকটিম অসুস্থ হয়ে পড়লে ধর্ষণকারীরা ভিকটিমকে নানা প্রকার ভয়ভীতি প্রদর্শন করে অসুস্থ অবস্থায় ঘটনাস্থলে ফেলে রেখে পালিয়ে যায়।

র‌্যাব কর্মকর্তা আরও জানান, স্থানীয় লোকজনের সহায়তায় ভিকটিমের আত্মীয়-স্বজনরা তাকে উদ্ধার করে একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঘটনার সংবাদ পাওয়ার পর অধিনায়ক র‌্যাব-১০ এর নির্দেশে একটি আভিযানিক দল ধর্ষণকারীদের গ্রেফতারে অভিযান শুরু করে। মাত্র ৬ ঘণ্টার মধ্যে জড়িত অভিযোগে চারজনকে আটকে সক্ষম হয়। তাদের বিরুদ্ধে কেরানীগঞ্জ থানায় ভিকটিমের বাবা বাদী হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেছে।

আপনি আরও পড়তে পারেন