কেরানীগঞ্জে পিকআপের ধাক্কায় বউ শাশুড়ী নিহত

কেরানীগঞ্জে পিকআপের ধাক্কায় বউ শাশুড়ী নিহত
নিজস্ব প্রতিনিধি,
মাওয়া মহাসড়কের কেরানীগঞ্জ হাসনাবাদ এলাকায় সড়ক দুর্ঘটনায় শাশুড়ি ও তার ছেলের বউ নিহত হয়েছেন। এ ঘটনায় শিশু মোহনা গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।
আজ শনিবার (২৭ নভেম্বর) দুপুরে হাসনাবাদ বিআরটিএ সামনে রাস্তা পারাপার হওয়ার সময় দ্রুতগামী পিকআপের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- রূপবানু ও তার ছেলের বউ মৌসুমী । এ ঘটনায় শিশু মোহনা গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। নিহতদের বাড়ি দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন কোন্ডা ইউনিয়নের নোয়ার্দা গ্রামে।
নিহত নিকটাত্মীয় সোহেল জানায়, আমার বোনের শাশুড়ি ও মেঝ জা শিশুসন্তান মোহনাকে নিয়ে মিটফোর্ড হাসপাতালে করোনার টিকা দেয়ার জন্য গিয়েছিল। সেখান থেকে ফেরার পথে হাসনাবাদে সিএনজি থেকে নেমে রাস্তা পার হওয়ার সময় দ্রুতগামী সবজি ভর্তি একটি পিকআপ তাদেরকে চাপা দেয়।
এতে বোনের শাশুড়ি রুপবানু ঘটনাস্থলেই মারা যান এবং মেজ জা মৌসুমীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের একমাত্র মেয়ে মোহনা গুরুতর অসুস্থ অবস্থায় আদ-দ্বীন হাসপাতালে ভর্তি রয়েছেন।
হাসাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আফজাল হোসেন জানান দুর্ঘটনার খবর শুনে দ্রুত সেখানে গিয়ে ও আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করা যায়নি। এ ব্যাপারে একটি মামলা হাসাড়া হাইওয়ে থানায় প্রক্রিয়াধীন রয়েছে।

আপনি আরও পড়তে পারেন