কেরানীগঞ্জে র‌্যাবের অভিযানে ২৫ আইপিএল জুয়াড়ি গ্রেফতার

কেরানীগঞ্জে র‌্যাবের অভিযানে ২৫ আইপিএল জুয়াড়ি গ্রেফতার

বিশেষ প্রতিনিধিঃ

ঢাকার কেরানীগঞ্জে  ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল)খেলাকে কেন্দ্র করে জুয়া খেলার দায়ে ২৫ জুয়াড়িকে গ্রেফতার  করেছেন র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‍্যাব-১০) সদস্যরা। 

 বুধবার (১৪এপ্রিল) দুপুরে  র‌্যাবের মিডিয়াসেল থেকে বিষয়টি নিশ্চিত করে বলেন,গতকাল রাত ১১.২০ ঘটিকার সময় কেরানীগঞ্জে মডেল থানার  বন্ধ সাতগাঁও এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে টেলিভিশনে সম্প্রচারিত আইপিএল খেলার উপর টাকা দিয়ে জুয়া খেলা অবস্থায় ২৫ জন জুয়াড়িকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃত ব্যক্তিরা হলো,  ১। মোঃ মানিক (৪২), ২। মোঃ রুবেল (২০), ৩। মোঃ নূর জামাল (৩০), ৪। রায়হান (২৪), ৫। মোঃ সোহাগ (২৮), ৬। মোঃ সুমন (২৮), ৭। মনির হোসেন (২৭), ৮। মোঃ সোহাগ (২৩), ৯। মোঃ মাছুম (৩৩), ১০। মোঃ আলামিন (২৫), ১১। মোঃ আবুল কালাম (২৮), ১২। মানিক (২৫), ১৩। মোঃ নূর আলম (৫৪), ১৪। মোঃ মারুফ (২৪), ১৫। সেলিম (২২), ১৬। মোঃ ভুলু (২৮), ১৭। মোঃ শাহ আলম (৩০), ১৮। মোঃ আকরামর (২৩), ১৯। মোঃ জসীম (৩২), ২০। মোঃ খোরশেদ আলম (২৯), ২১। মোঃ আরিফ (৩০), ২২। মোঃ শাওন (২৫), ২৩। মোঃ শরীফ (৪০), ২৪। আয়াত আমিন (২৩) ও ২৫। সোহেল (২৭) 
 এসময় গ্রেফতারকৃতদের কাছ  থেকে ০১টি টেলিভিশন, ০১টি রিমোট কন্ট্রোল, ০১টি টিনের কৌটা, ২১ টি মোবাইল ফোন ও নগদ- ২০,৮৮০/-ীটাকা উদ্ধার করা হয়।

র‌্যাব-১০ জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার অনলাইন জুয়াড়ি। তারা বেশ কিছুদিন যাবৎ একে অন্যের সাথে টেলিভিশনে সম্প্রচারিত হওয়া আইপিএল খেলার প্রতি বল ও ওভার প্রতি টাকা দিয়ে জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে এবং জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে।  

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

আপনি আরও পড়তে পারেন