কেরানীগঞ্জে হেরোইন-ইয়াবাসহ আটক ৩

কেরানীগঞ্জে হেরোইন-ইয়াবাসহ আটক ৩

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থেকে অস্ত্রগুলিসহ বিল্লাল (৩২) নামে এক অস্ত্রধারীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

র‌্যাব-১০ এর একটি দল বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) দিবাগত রাত সোয়া ১টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জের নাজিরাবাগ এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করে। এ সময় তার কাছ থেকে একটি ওয়ান শুটার গান, তিনটি কার্তুজ (গুলি) ও ৫৭ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

র‌্যাব-১০ এর সহকারী পরিচালক এএসপি এনায়েত কবির সোয়েব জানান, গ্রেফতার বিল্লাল একজন অস্ত্রধারী সন্ত্রাসী। বেশ কিছুদিন ধরে তিনি ঢাকা মাওয়া হাইওয়ে ও বাবুবাজার ব্রিজে ছিনতাই, ডাকাতি ও অন্যান্য সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছিল। তার বিরুদ্ধে দক্ষিণ কেরানীগঞ্জ ও কেরানীগঞ্জ মডেল থানায় হত্যা, ডাকাতি, অস্ত্র ও মাদকের ৫টি মামলা রয়েছে বলে জানা যায়। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

অন্যদিকে দক্ষিণ কেরানীগঞ্জ এলাকায় আরেক অভিযানে ২০০ গ্রাম হেরোইনসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১০ এর পৃথক দল। আটকরা হলেন, মো. চাঁন মিয়া (৪০) ও কালু মিয়া (২৩)।

এএসপি এনায়েত কবির সোয়েব জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় র‌্যাব- ১০ এর একটি দল দক্ষিণ থানাধীন বসুন্ধরা এলাকায় অভিযান চালিয়ে ২০০ গ্রাম হেরোইনসহ তাদের আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটকরা পেশাদার মাদক কারবারি। তারা বেশ কিছুদিন ধরে দক্ষিণ কেরানীগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় হেরোইনসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে মামলা হয়েছে।

আপনি আরও পড়তে পারেন