খেলোয়াড়দের গান শোনার ওপর হাথুরুসিংহের নিষেধাজ্ঞা

বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে শ্রীলঙ্কার অনুশীলন ক্যাম্প। প্রথম দিন থেকেই বেশ কড়াকড়ি হাথুরুসিংহের ক্যাম্পে। ক্রিকেটাররা সাধারণত কানে হেডফোন লাগিয়ে গান শুনতে পছন্দ করেন। তাই অনেক ক্রিকেটারকেই দেখা যায় গলায় হেডফোন ঝুলিয়ে রাখতে।

শ্রীলঙ্কার খেলোয়াড়দের ক্ষেত্রেও বিষয়টি লক্ষণীয়। বৃহস্পতিবার বেশ কয়েকজন খেলোয়াড় কানে হেডফোন লাগিয়ে গান শুনতে শুনতে অনুশীলনে যোগ দিয়েছিলেন। অনুশীলন শেষে হাথুরুসিংহে তাদের উদ্দেশ করে বলেছেন, ‘যাদের গানের প্রতি অনুরাগ আছে তাদেরকে বাড়ি চলে যেতে হবে।’

শুধু তাই নয়, কিছুদিন আগে শ্রীলঙ্কার ক্রীড়ামন্ত্রী দয়াসিরি জয়সেকরে জানিয়েছিলেন যে অধিকাংশ খেলোয়াড় অতিরিক্ত স্বাস্থ্যবান। তার এমন মন্তব্যের পর হাথুরুসিংহে খেলোয়াড়দের উপর বিশেষ ডায়েট চার্ট আরোপ করেছেন।

হাথুরুসিংহে সম্প্রতি বাংলাদেশের কোচের পদ থেকে অব্যাহতি নিয়ে শ্রীলঙ্কা দলের দায়িত্ব নিয়েছেন। তার প্রথম অ্যাসাইনমেন্ট হতে যাচ্ছে বাংলাদেশের বিপক্ষে ত্রিদেশীয়, টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ। বাংলাদেশ, জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কাকে নিয়ে ১৫ জানুয়ারি থেকে শুরু হচ্ছে ত্রিদেশীয় সিরিজ। এরপর বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে লঙ্কানরা।

 

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment