গর্জনিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসার এডহক কমিটি অনুমোদন

গর্জনিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসার এডহক কমিটি অনুমোদন

উপজেলা প্রতিনিধি:: রামু

কক্সবাজার জেলাধীন রামু উপজেলার অন্যতম দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান গর্জনিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসায় দীর্ঘ ৩ বছর কমিটি বিহীন থাকার পর গত ৩০ ডিসেম্বর ফরিদ আহমদ চৌধুরী কে সভাপতি করে বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ড কর্তৃক ৪ সদস্য বিশিষ্ট এডহক কমিটি অনুমোদন দেয়া হয়েছে। বিষয়টি মাদ্রাসা অধ্যক্ষ(ভারপ্রাপ্ত)  সাইফুল ইসলাম নিশ্চিত করেছেন।

অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) সাইফুল ইসলাম বলেন ,আমি নিয়মতান্ত্রিকভাবে  মাদ্রাসা শিক্ষা বোর্ডে কমিটি অনুমোদনের জন্য আবেদন করলে আজ বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ড কমিটি অনুমোদন দেন।

মাদ্রাসার সদ্য বিদায়ী সভাপতি আইয়ুব সিকদারের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন ,আজ নতুন কমিটি অনুমোদনের ফলে বরখাস্তকৃত শিক্ষক গণের বেতন ভাতাদি বন্ধ হয়ে জাল জালিয়াতি বন্ধ হয়ে গেল।

সদ্য দায়িত্ব প্রাপ্ত সভাপতি  ফরিদ আহমদ চৌধুরী বলেন,আমার অভিভাবক জনাব  সাইমুম সরওয়ার কমল (কক্সবাজার-৩) আসনের সংসদ সদস্য মহোদয়ের সহযোগীতায় এই কমিটি গঠন করা সম্ভব হয়েছে। তাই আমার ও  গর্জনিয়ার জনগণের পক্ষ থেকে ওনাকে  ধন্যবাদ জানাচ্ছি।      আমাদের উপর অর্পিত দায়িত্ব যথাযথ পালন করব। তিনি এই বিষয়ে মাদ্রাসার সুষ্ঠ পরিচালনায় প্রশাসন সহ সকলের সহযোগিতা কামনা করেন।

গত ৩১/১২/২০২০ইং তারিখ নব গঠিত এডহক কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতি ফরিদ আহমদ চৌধুরীর বক্তব্যের ভিডিও। 

আপনি আরও পড়তে পারেন