গল্পহীন গেম পাঠান’ বলে কটাক্ষ পাক অভিনেতার

শাহরুখের পাঠান মুক্তির পর থেকেই বিতর্ক পিছু ছাড়েনি। কখনো ছবির সংলাপ, কখনো আবার গেরুয়া বিকিনি বিতর্ক, একাধিক তোপের মুখে পড়েও ১০০০ কোটির ক্লাবে নাম লেখায়। ছবিকে বিতর্কিত করতে পিছপা হননি অনেকেই। সেই তালিকায় এবার নাম লেখালেন পাকিস্তানের অভিনেতা ইয়াসিন হুসেন।

ইয়াসিন হুসেন পাকিস্তানে এক জনপ্রিয় অভিনেতা। পাশাপাশি চিত্রনাট্য লেখা, সঞ্চালনাও করে থাকেন তিনি। এবার তিনিই সামাজিক মাধ্যমে পাঠান ছবির রিভিউ নিয়ে হাজির। টানা ৫০ দিন প্রেক্ষাগৃহে ছবি চলার পর এবার ওটিটিতে মুক্তি পেয়েছে ছবি। আর তা দেখা মাত্রই তিনি লিখলেন, যদি আপনি মিশন ইমপসিবল ১ দেখে থাকেন, তাহলেই বুঝবেন, শাহরুখ খানের ছবি পাঠান একটি গল্পহীন ভিডিও গেম ছাড়া আর কিছুই নয়। তার পোস্ট নেটপাড়ায় মিশ্র প্রতিক্রিয়া তৈরি করে। কেউ কেউ তার পক্ষ নিলেন, কেউ আবার কিং খানের অ্যাকশনের প্রশংসায় পঞ্চমুখ। ঝড়ের গতিতে ভাইরাল হলো সেই পোস্ট।

যদিও শাহরুখ খানকে নিয়ে ভক্তমনে বর্তমানে উত্তেজনা তুঙ্গে। জওয়ান ও ডানকি ছবির খবরে নিত্য চোখ রেখে চলেছেন ভক্তরা। ঝড়ের গতিতে ভাইরাল হয় আবার সেই খবরও। কারণ শোনা যায় নির্দিষ্ট সময় নাকি মুক্তি পাচ্ছে না শাহরুখ খান অভিনীত ছবি ডানকি। প্রথম থেকেই শাহরুখ খানকে ঘিরে ভক্তরা মুখিয়ে ছিলেন বলিউড বক্স অফিস ছন্দে ফিরুক তারই হাত ধরে। সেটাই হলো সত্যি। করোনার পর কেন, তার আগেও এত টাকার ব্যবসা কোনো হিন্দি ছবিকেই করতে দেখা যায়নি।

 

 

 

আপনি আরও পড়তে পারেন