বাপ্পি লাহিড়ীর সঙ্গে গান গাইলেন ঋতুপর্ণা

কদিন আগেই গুঞ্জন ছড়িয়েছিল যে, কিংবদন্তি সংগীতশিল্পী বাপ্পি লাহিড়ী কণ্ঠস্বর হারিয়ে ফেলেছেন। গান গাওয়া তো দূরের কথা, কথাও নাকি বলতে পারছেন না। তবে পরে জানা যায়, খবরটি পুরোপুরি সত্য নয়। মূলত চিকিৎসার অংশ হিসেবেই তিনি কয়েক মাস কথা বলা বন্ধ রেখেছিলেন।

অবশেষে সুস্থ হয়ে আবারও গানে ফিরেছেন বাপ্পি লাহিড়ী। দুর্গাপূজা উপলক্ষে নতুন একটি গানে কণ্ঠ দিয়েছেন তিনি। মজার ব্যাপার হলো, এই গান তার সঙ্গে দ্বৈতভাবে গেয়েছেন জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

বাপ্পি ও ঋতুপর্ণার গাওয়া গানটির শিরোনাম ‘ফুলমতি’। এটি মূলত ফোক ঘরানার গান। পূজার আগেই গানটি প্রকাশিত হবে বলে জানা গেছে।

ঋতুপর্ণার সঙ্গে গান গেয়ে বাপ্পি লাহিড়ী বলেন, ‘এতদিন ঋতুপর্ণা সেনগুপ্তকে অভিনেত্রী হিসেবেই চিনেছেন সাধারণ মানুষ। এবার প্রকাশ পেয়েছে তার আরও একটি সত্ত্বা। ঋতুপর্ণা ভীষণ সুন্দরভাবে গানটি গেয়েছেন। আশা করি তার ভক্তদেরও গানটি ভীষণ ভালো লাগবে।’

অন্যদিকে প্রথমবার মৌলিক গান গেয়ে উচ্ছ্বসিত ঋতুপর্ণা সেনগুপ্তও। সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘গান গাইতে আমার ভালো লাগে। ছোট থেকেই গান গাওয়ার ইচ্ছা ছিল। বিভিন্ন ঘরোয়া অনুষ্ঠানে গানও গেয়েছি। এর আগে অনেক ছবিতে আমি রবীন্দ্রসঙ্গীত গেয়েছি। কিন্তু বাপ্পিদার সঙ্গে গান গাওয়ার অভিজ্ঞতা এই প্রথম। যখন বাপ্পিদা প্রথম ফ্লোরে এলেন, বুঝেছিলাম আমি আমার গায়িকা সত্ত্বাকে দর্শকদের সামনে তুলে ধরার সুযোগ পাব।’

 

 

 

আপনি আরও পড়তে পারেন