গিনেজ বুকে নাম লেখাবেন চিত্রনায়ক রুবেল

গিনেজ বুকে নাম লেখাবেন চিত্রনায়ক রুবেল

৩৫ বছরের চলচ্চিত্র জীবনে ২৩০টির মতো চলচ্চিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক রুবেল। শুধু তাই নয়, এখন পর্যন্ত মোট ৯৭জন নায়িকার বিপরীতে অভিনয় করেছেন বলে জানিয়েছেন তিনি। সংখ্যাটি ১০০ পূর্ণ হওয়ার পর গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসে আবেদন করবেন এই অভিনেতা।

মাছরাঙা টেলিভিশনের ঈদের বিশেষ ‘রাঙা সকাল’-এ সে কথাই জানিয়েছেন রুবেল। বলেন, ‘সুচরিতার নায়ক হিসেবে আমি অভিনয় করেছি। আবার আমার বোন, মা, দাদীর চরিত্রেও অভিনয় করেছেন তিনি।’

তিনি জানান, কাজী হায়াত পরিচালিত আলোচিত সিনেমা ‘আম্মাজান’-এ অভিনয় করার কথা ছিল তার। শুধু তাই নয়, সিনেমাটিতে চুক্তিবদ্ধও হয়েছিলেন। যদিও শেষ মুহূর্তে বিশেষ কারণে সে সিনেমায় তার আর অভিনয় করা হয়নি।

উল্লেখ্য, চিত্রনায়ক হওয়ার আগে চলচ্চিত্রে রুবেল পা রেখেছিলেন প্লেব্যক সংগীতশিল্পী হিসেবে। ‘জীবন নৌকা’ সিনেমায় বড় ভাই চিত্রনায়ক সোহেল রানার জন্য কণ্ঠ দিয়েছিলেন তিনি। চার বছর নজরুল সংগীতে এবং সাড়ে চার বছর শাস্ত্রীয় সংগীতে তালিম নিয়েছিলেন। ব্যাডমিন্টন, ফুটবল এবং কারাতে চ্যাম্পিয়নশিপেও জাতীয়ভাবে পুরস্কৃতও হন তিনি। তবে শেষ পর্যন্হত হয়ে যান বড় পর্দার নায়ক।

রুবেল তার উল্লেখযোগ্য বেশ কয়েকটি সিনেমার গল্প বলেছেন, যে চলচ্চিত্রগুলোতে অভিনয় করতে গিয়ে বার বার মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন তিনি। ‘রাঙা সকাল’-এর বিশেষ এই পর্বটি সঞ্চালনা করেছেন রুম্মান রশীদ খান ও লাবন্য। প্রচারিত হবে ঈদের ৬ষ্ঠ দিন, সকাল ৭টা থেকে ৯টায়।

আপনি আরও পড়তে পারেন