গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি ডিভাইসের প্রি-অর্ডার শুরু

গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি ডিভাইসের প্রি-অর্ডার শুরু

প্রি-অর্ডার অফারে দেশের বাজারে গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি ডিভাইস উন্মোচন করেছে স্যামসাং বাংলাদেশ। যুগান্তকারী ক্যামেরা অভিজ্ঞতা এবং শক্তিশালী পারফরমেন্সের এই ডিভাইসটি ব্যবহারকারীদের স্মার্টফোন ব্যবহারের ক্ষেত্রে নতুন মাত্রা যোগ করবে। প্রথমবারের মতো স্যামসাং তাদের গ্যালাক্সি এস সিরিজে এস পেন নিয়ে এসেছে, যা কর্মদক্ষতা ও সৃজনশীলতাকে ভিন্ন উচ্চতায় নিয়ে যাবে। ইতিমধ্যে ডিভাইসটির প্রি- অর্ডার শুরু হয়েছে চলবে ১০ ফেব্রুয়ারি পর্যন্ত। এই ওয়েবসাইটে http://www.s21preorder.com গিয়ে ডিভাইসটি  প্রি-অর্ডার করা যাবে।

স্যামসাং গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি ডিভাইসটিতে অত্যাধুনিক প্রযুক্তির চিপসেট ব্যবহার করা হয়েছে। ডিভাইসটি স্যামসাং নক্স ভল্ট দ্বারা সুরক্ষিত এবং রয়েছে এক্সিনোস ২১০০ ৫এনএম এক্সিনোস প্রসেসর। রয়েছে ৬.৮ ইঞ্চি ডায়নামিক অ্যামোলেড ২এক্স ডিসপ্লে। স্ক্রিন রিফ্রেশ রেট ১০ হার্টজ  থেকে ১২০ হার্টজে অ্যাডজাস্ট হবে।

ডিভাইসটিতে প্রতিষ্ঠানটির নিজস্ব নতুন কনট্যুর কাট ক্যামেরা ডিজাইন ব্যবহার করা হয়েছে। ১০৮ মেগাপিক্সেল প্রো সেন্সরসহ কোয়াড ক্যামেরা সেটআপ রয়েছে। এই সেন্সরটি ব্যবহারকারীদের ১২-বিট এইচডিআর ছবি, ৬৪ গুণ উন্নতমানের কালার ডাটা এবং তিনগুণ ডায়নামিক রেঞ্জের ইমেজ ধারণের সুবিধা দিবে। গ্যালাক্সি ব্যবহারকারীরা সকল লেন্স (সামনের ও পেছনের) ব্যবহার করে ৬০ এফপিএস -এ ফোরকে ছবি ধারণ করতে পারবেন।

গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি ফ্যান্টম ব্ল্যাক ও ফ্যান্টম সিলভার রঙে পাওয়া যাবে। ডিভাইসটির মূল্য ১ লাখ ৩৯ হাজার ৯৯৯ টাকা। প্রি-অর্ডারে ক্ষেত্রে ব্যবহারকারীদের জন্য বিভিন্ন সুবিধা নিয়ে এসেছে। প্রতি অর্ডারে ক্রেতারা একটি স্মার্ট ট্যাগ প্রাপ্তির জন্য বিবেচিত হবেন। র‌্যাফেল ড্রর মাধ্যমে ভাগ্যবান বিজয়ীরা গ্যালাক্সি বাডস প্রো কিংবা দশ হাজার টাকা ক্যাশব্যাক পাওয়ার সুযোগ পাবেন। এক্সচেঞ্জ অফারের ক্ষেত্রে ক্রেতারা দশ হাজার টাকা বোনাস ক্যাশব্যাক পাবেন। নির্দিষ্ট ডিভাইসের ক্ষেত্রে বোনাস ক্যাশব্যাক প্রযোজ্য হবে এবং এক্ষেত্রে পুরানো ফোনের অবস্থা নির্ধারণে ডিলারের সিদ্ধান্ত বিবেচিত হবে। এক্সচেঞ্জ ভ্যালু জানতে এই ঠিকানায়: https://www.swap.com.bd

সিটি ব্যাংক, অ্যামেক্স, স্ট্যান্ডার্ড চার্টার্ড, ইস্টার্ন ব্যাংক ও লঙ্কা বাংলা ফাইন্যান্সের কার্ড দিয়ে ডিভাইসটি প্রি-অর্ডারের ক্ষেত্রে ক্রেতারা ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন। প্রি-অর্ডারে কার্ডধারীরা ২৪ মাস পর্যন্ত সুদবিহীন ‍ইএমআই সুবিধা পাবেন। অন্যান্য ব্যাংকের কার্ডধারীরা ১৮ মাস পর্যন্ত সুদবিহীন ‍সুবিধা উপভোগ করতে পারবেন। আইপিডিসি থেকে কার্ডবিহীন ইএমআই  সুবিধাও পাওয়া যাবে। বিস্তারিত জানতে এই ঠিকানায়: https://www.ipdcbd.com

ক্রেতাদের জন্য রয়েছে ডাটা বান্ডেল অফার। রবি ব্যবহারকারীরা পাবেন ১৫ জিবি এবং বাংলালিংক ব্যবহারকারীরা পাবেন ১২ জিবি ইন্টারনেট।

আপনি আরও পড়তে পারেন