গ্রি এয়ারকন্ডিশনার ইনভার্টার টাইপ ২ টন দাম বাংলাদেশে

গ্রি এয়ারকন্ডিশনার ইনভার্টার টাইপ ২ টন দাম বাংলাদেশে
গ্রি এয়ারকন্ডিশনার ইনভার্টার টাইপ ২ টন দাম মাত্র ৮১ হাজার ৫০০ টাকা দিচ্ছে ব্র্যান্ড বাজার বাংলাদেশ। সাথে থাকছে ইনস্টলেশন এর সুবিধা ও ১০ ফিট কপার পাইপ ও ডেলিভারি একদমই ফ্রি থাকার মধ্যে। ব্র্যান্ড বাজার থেকে আসল গ্রী ইনভার্টারনন ইনভার্টার এসি কিনতে চাইলে নিচের নাম্বারে ফোন করতে পারেন : ০১৬১৯৫৫০০৩০
Gree 1.0 Ton Inverter AC GS12XPUV32- 51000/-
Gree 1.5 Ton Inverter AC GS18XPUV32-67000/-
Gree 2.0 Ton Inverter AC GS24XPUV32-81500/-
Gree 2.5 Ton Inverter AC GS30XPUV32-118000/-
আপনার রুমের সাইজ যদি 180 থেকে 260 স্কয়ার ফিট এর মধ্যে হয় তাহলে সহজেই এই ইনভার্টার ২ টন এসিটি কিনতে পারে। মনে রাখতে হবে টপ ফ্লোর হলে অবশ্যই আপনাকে 220 বা 240 ft² এর মধ্যে ব্যবহার করতে হবে।

Gree inverter AC 2 ton Price in Bangladesh

গ্রী এসি সম্বন্ধে বলতে হয় গ্রী এসি ১০০% মেড ইন চায়না একটি ব্র্যান্ড এবং চায়নার অনেকগুলো রিনাউন্ড ব্র্যান্ড রয়েছে তার মধ্যে অন্যতম একটি ব্র্যান্ড হচ্ছে গ্রি এয়ার কন্ডিশনার ।
ওয়ারেন্টী গ্যারান্টি জন্য যদি কথা বলতে চাই তাহলে সবচেয়ে বেশি গ্যারান্টি ওয়ারেন্টি যেমন ইনভার্টার এসির ক্ষেত্রে গ্রী দিচ্ছে ১০ বছরের কম্প্রেসার গ্যারান্টি এবং নন ইনভাটার গ্রী এসির ক্ষেত্রে পাচ্ছেন পাঁচ বছরের কম্প্রেসার গ্যারান্টি।

Gree Inverter AC 1.5 Ton Price in Bangladesh

এক সময় ছিল যখন আমরা দেখেছি বাংলাদেশের মানুষ শুধুমাত্র জাপানিজগুলো এসি সবচেয়ে বেশি পছন্দ করতেন এবং আজ তার সাথে কিনতেন। বর্তমান সময়ের সারা পৃথিবীতেই চাইনিজ পর্নের সুনাম এবং কোয়ালিটির কারণে বাজারে নাম্বার ওয়ান অবস্থানে এসেছে। তারি ধারাবাহিকতায় আমরা দেখছি বাংলাদেশেও গ্রী এসির বর্তমানে নাম্বার ওয়ান এ রয়েছে এদের তেমন কোন বিজ্ঞাপন নেই কিন্তু সবচেয়ে বেশি বিক্রয় হয় এই গ্রী এসি বা বিয়ার কন্ডিশনার ইনভাটার ও নন ইনভার্টার টাইপ।

Gree Bangladesh | Gree AC showroom address | Gree ac update Price list

আপনি আরও পড়তে পারেন