চির নিদ্রায় শায়িত হলেন আশুগঞ্জে সাবেক ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ

চির নিদ্রায় শায়িত হলেন আশুগঞ্জে সাবেক ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ

ব্রাহ্মণবাড়িয়া থেকে হাসান জাবেদ
অবশেষে সবাইকে চোখের জলে ভাসিয়ে চির নিদ্রায় শায়িত হলেন আশুগঞ্জ উপজেলা যাত্রাপুর গ্রামের প্রবীন আওয়ামীলীগ নেতা ও সদর ইউনিয়ন পরিষদের প্রতিষ্ঠাতা তিন বারের নির্বাচিত সাবেক সফল চেয়ারম্যান। মো. হারুন অর রশিদ, আজ শনিবার সকাল ০৬:৩০ মিনিটে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে  চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) মো. হারুন অর রশিদ,মৃত্যুতে যাত্রাপুর গ্রামে শোকের মাতম চলছে। বাদ যোহর যাত্রাপুর ঈদগাহ মাঠে জানাজা শেষে কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়েছে। ইন্তেকালের সময় তার বয়স হয়েছিল ৯০ বছর। তিনি ৬ পূত্রসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

উল্লেখ্য মরহুম মো. হারুন অর রশিদ, ছিলে আশুগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের প্রতিষ্ঠাতা তিন বারের নির্বাচিত সাবেক সফল চেয়ারম্যান, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য,জেলা কৃষকলীগের ভারপ্রাপ্ত সভাপতি,আশুগঞ্জ  উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ- সভাপতি ছিলেন তিনি। এ ছাড়া এলাকার উন্নয়নের মাধ্যমে জনপ্রিয় হয়ে উঠেছিলেন। জেলার বিভিন্ন গ্রাম্য দ্বন্দ্ব নিরসন ও সালিশকারক হিসেবে তার ইতিবাচক ভূমিকার জন্য তিনি সাধারণ মানুষের অত্যন্ত প্রিয় ব্যক্তি ছিলেন।

এর আগে তার জানাজায় অংশ নিতে শত শত মুসল্লীর ঢল নামে। তাকে শেষ বিদায় জানাতে ছুটে আসেন বিভিন্ন রাজনৈতিক সামাজিক নেতৃবৃন্দসহ সর্বস্তরের জনসাধারণ। এ সময় অসংখ্য সংগঠন ও ব্যাক্তিবর্গের পক্ষ থেকে মরহুমের মরদেহে ফুলের অভ্যর্থণা জানায়।

জানাজা পূর্বে বক্তৃতা করেন, আশুগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী- লীগের যুগ্ম আহবায়ক মো. হানিফ মুন্সি, অধ্যক্ষ শাজাহান আলম সাজু, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঈন উদ্দিন মঈন, আবু নাসের আহমেদ, সদর ইউনিয়নের বর্তমার্ত চেয়ারম্যান মো. সালাউদ্দিন, প্রমুখ

আপনি আরও পড়তে পারেন