ছাতকে মাছ ধরাকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১ জন ও আহত ১৩ জন, গ্রেপ্তার ২ জন

ছাতকে মাছ ধরাকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১ জন ও আহত ১৩ জন, গ্রেপ্তার ২ জন

হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ

ছাতক এর পল্লীতে ডোবায় মাছ ধরাকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে ১৩ জন আহত হয়েছেন। তমধ্যে চিকিৎসাধীন অবস্থায় খসরু(৪০) নামক এক জন মৃত্যু বরণ করেছেন বলে জানা গেছে। এঘটনায় জড়িত দুই জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও থানা সুত্রে জানাযায়, সুনামগঞ্জের ছাতক উপজেলার ভাতগাঁও ইউনিয়ন এর অন্তর্ভুক্ত জহিরপুর গ্রাম নিবাসী আপন চাচাতো ভাই  খসরু মিয়া(৪০) ও মজু মিয়ার মধ্যে বাড়ীর পার্শ্ববর্তী ডোবা দখল নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এরই জের ধরে গত ২৫শে জানুয়ারী রোজ শনিবার  দিবাগত রাতে ডোবা দখল ও মাছ ধরাকে কেন্দ্র করে উভয়ের মধ্যে কথা কাটা-কাটি হয়। এক পর্যায়ে খসরু মিয়া ও মজু মিয়া সহ উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে উভয় পক্ষের ১৩ জন আহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তমধ্যে গুরুতর আহত খসরু মিয়া (৪০) আজ ২৬শে সেপ্টেম্বর রোজ রবিবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেছেন।

ছাতক থানার অফিসার ইনচার্জ শেখ নাজিম উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ডোবায় মাছ ধরাকে কেন্দ্র করে নিজেদের মধ্যে মারামারিতে খসরু মিয়া নামে একজন মৃত্যু বরণ করেছেন। এঘটনায় ২ জনকে গ্রেপ্তার  করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

আপনি আরও পড়তে পারেন