জগন্নাথপুরে গৃহবধূকে ধর্ষণ এর পর হত্যা, বিচার এর দাবীতে স্মারকলিপি

জগন্নাথপুরে গৃহবধূকে ধর্ষণ এর পর হত্যা, বিচার এর দাবীতে স্মারকলিপি
হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ
জগন্নাথপুরে ফার্মেসীতে প্রবাসীর স্ত্রী জ্যোৎস্না(৩৪) কে ধর্ষণ ও ছয় টকরো করে হত্যা করার ঘটনার সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত সাপেক্ষে অপরাধীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবরে স্মারকলিপি দিয়েছেন সুনামগঞ্জ মহিলা পরিষদ এর নেতৃবৃন্দ।
সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর পয়েন্টস্থ অভি মেডিকেল হলে প্রবাসীর স্ত্রী শাহনাজ পারভীন জ্যোৎস্না(৩৪)কে ধর্ষণ এর পর হত্যা করে ছয় টুকরো করার ঘটনার সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত সাপেক্ষে অপরাধীদের দৃষ্টান্ত মূলক শাস্তি প্রদান এর দাবীতে আজ ২৩ শে ফেব্রুয়ারী রোজ বুধবার দুপুরে  সুনামগঞ্জের জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর হোসেন ও পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান -বিপিএম বরাবরে স্মারকলিপি দিয়েছেন সুনামগঞ্জ মহিলা পরিষদ এর সভাপতি গৌরী ভট্টাচার্য, সাধারন সম্পাদক সম্পা আশ্রাফি, লিগ্যাল এইড সম্পাদক রাশিদা বেগম, প্রোগ্রামর এক্সিকিউটিভ তৃণা দে প্রমূখ।
স্মারকলিপিতে বলা হয়েছে, সম্প্রতি সুনামগঞ্জের জগন্নাথপুর এর পৌর শহরের গৃহবধূ শাহনাজ পারভীন জ্যোৎস্না(৩৪)কে
গণধর্ষণের পর হত্যার ঘটনা ঘটেছে। বিগত ১৬ ফেব্রুয়ারী বিকালে জ্যোৎস্না(৩৪) জগন্নাথপুরে একটি ফার্মেসীতে ঔষধ কিনতে যান।ফার্মেসীর মালিক জিতশ চন্দ্র গোপ কৌশলে সময়ক্ষেপণ করতে থাকে এবং গভীর রাত হলে জ্যোৎস্নাকে ঘুমের ঔষধ খাইয়ে জিতেশ তার সহযোগীদের নিয়ে সংঘবদ্ধভাবে জোর পূর্বক ধর্ষণ করে। ধর্ষণের ঘটনা প্রকাশের ভয়ে জ্যোৎস্নাকে শ্বাসরোধ করে লাশ টুকরো করেছে। এই নৃশংস হত্যা কান্ডের ঘটনায় বাংলাদেশ মহিলা পরিষদ গভীর ভাবে উদ্বিগ্ন। বাংলাদেশ মহিলা পরিষদ সুনামগঞ্জ জেলা শাখা এই ঘটনার সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত সাপেক্ষে অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির লক্ষে যথাযথ ব্যবস্থা গ্রহনের অনুরোধ জানাচ্ছে।
স্মারকলিপি প্রাপ্তির সত্যতা নিশ্চিত করেছেন সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান -বিপিএম।
উল্লেখ্য, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলাধীন রানীগঞ্জ ইউনিয়ন এর অন্তর্ভুক্ত নারিকেলতলা গ্রাম নিবাসী সৌদি আরব প্রবাসী ছুরুক মিয়ার স্ত্রী শাহনাজ পারভীন জ্যোৎস্না(৩৪) দীর্ঘদিন ধরে জগন্নাথপুর পৌর এলাকায় স্বামীর নিজ বাসায় এক ছেলে ও দুই মেয়েকে নিয়ে বসবাস করে আসছিলেন। আজ ১৭ ই ফেব্রুয়ারী রোজ বৃহস্পতিবার বেলা ১১ ঘটিকার সময় জগন্নাথপুর পৌর পয়েন্টস্থ ব্যারিস্টার মির্জা আব্দুল মতিন মার্কেটেস্থ “অভি মেডিকেল হল” এর তালা ভেঙে বিছানার চাদরে মোড়ানো এই নারীর খন্ডিত লাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাজেদুল ইসলাম এর উপস্থিতিে উদ্ধার করেছে জগন্নাথপুর থানা পুলিশ। পরিবার এর লোকজন শাহনাজ পারভীন জ্যোৎস্নার লাশ শনাক্ত করেন।
এ ব্যাপারে নিহত শাহনাজ পারভীন জ্যোৎস্নার ভাই হেলাল জানান, গতকাল ১৬ ই ফেব্রুয়ারী রোজ বুধবার বিকালে ঔষধ ক্রয়ের কথা বলে ঘর থেকে বের হয়ে নিখোঁজ হন শাহনাজ পারভীন জ্যোৎস্না (৩৪)। রাতে অনেক খোঁজাখুঁজির পর তাঁকে না পেয়ে “অভি মেডিকেল হল ” এর মালিক জিতেশ চন্দ্র গোপ এর পৌর শহরের সি/এ মার্কেটস্থ বাসায় খোঁজ করেন। এবং জানতে পারেন পরিবারবর্গকে নিয়ে সে ভোরে চলে গেছে। বিষয়টি থানা পুলিশকে অভিহিত করা হলে উপজেলা নির্বাহী কর্মকর্তার উপস্থিতিতে লাশ উদ্ধার করে।
অভি মেডিকেল হল এর মালিক জিতেশ চন্দ্র  গোপ কিশোরগঞ্জের ইটনা উপজেলার সইলা গ্রামের যাদব গোপের ছেলে। গত ১০ বছর ধরে জগন্নাথপুর বাজারে ওষুধের দোকানে চাকরি করে আসছেন তিনি। এক বছর ধরে ওই মার্কেটে নিজে ওই ফার্মেসি খুলে ব্যবসা করে আসছিলেন তিনি।
এই ঘটনায় ১৭ ফেব্রুয়ারী  অভি মেডিকেল হল এর  মালিক জিতেশ গোপকে ঢাকা থেকো গ্রেপ্তার করে সিআইডি এবং তার সহযোগী দুই বন্ধু অনজিৎ চন্দ্ৰ গোপ ও অসীত গোপকে ১৮ ই ফেব্রুয়ারী  সুনামগঞ্জের জগন্নাথপুর থেকে গ্রেপ্তার করে সিআইডি ও পুলিশ।

আপনি আরও পড়তে পারেন