জগন্নাথপুরে স্বামী খুন, স্ত্রী লাপাত্তা

জগন্নাথপুরে স্বামী খুন, স্ত্রী লাপাত্তা

মোঃ হুমায়ুন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ

জগন্নাথপুর এর পল্লীতে রাতের আধাঁরে আলেক (৬৫)
নামক এক ব্যাক্তি খুন হয়েছেন ও স্ত্রী রেনু লাপাত্তা রয়েছেন  বলে জানা গেছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেছে ।
এলাকাবাসী ও থানা সুত্রে জানাযায়, সুনামগঞ্জের  উপজেলার পাইলগাঁও ইউনিয়নের গোতগাঁও আমিনপুর গ্রাম নিবাসী দিনমজুর আলেক মিয়া(৬৫) বিগত প্রায়  তিন মাস আগে একই উপজেলার  রানীগঞ্জ ইউনিয়নের বাঘময়না টেকুয়া গ্রামের আরমান মিয়ার স্বামী পরিত্যক্ত মেয়ে রেনু বেগম (৩০) কে দ্বিতীয় বিয়ে করেন। আলেক মিয়ার প্রথম স্ত্রী  তিন মেয়ে ও দুই ছেলের সংসারে আলাদা ঘরে বসবাস করছেন,  নব বিবাহিত স্ত্রীকে নিয়ে নিহত আলেক মিয়া(৬৫) আলাদা ঘরে  বসবাস করে আসছিলেন  । গতকাল ৫ ই ফেব্রুয়ারী থেকে  শুক্রবার দিবাগত  রাতে প্রতিদিনের মতো আলেক নিজ শয়নকক্ষে ঘুমাতে যান।
আজ ৬ ই ফেব্রুয়ারী রোজ  শনিবার সকালে আশপাশের লোকজন দেখতে পান আলেক মিয়ার ঘরের দরজা খোলা  মৃত অবস্থায় তিনি পড়ে আছেন আর তাহার  স্ত্রী রেনু বেগম ঘরে নেই। আলেক মিয়ার মাথায় আঘাতও রক্তের দাগ রয়েছে।  মাথার পাশে একটি রক্তাক্ত কাঠের টুকরো পড়ে ছিল। বিষয়টি তার সন্তানরা থানায় অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়।
আলেক মিয়ার দ্বিতীয় স্ত্রী রেনু বেগমের বাগময়না গ্রামের বাড়িতে গিয়ে কথা হয় রেনু বেগমের সৎ ভাই সামসু মিয়ার সঙ্গে তিনি বলেন, গত ১০ বছর ধরে রেনু বেগমের সঙ্গে তাদের যোগাযোগ নেই। সে মানসিক ভাবে অসুস্থ। ইতিমধ্যে তার দুই বিয়ে হয়েছিল।
জগন্নাথপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি তদন্ত মুসলেহ উদ্দিন বলেন,  লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানোর ব্যবস্হা নেওয়া হয়েছে।  এঘটনায় মামলার প্রস্তুতি চলছে। পুলিশ ঘটনার রহস্য উদঘাটন ও তার স্ত্রী খুঁজে অভিযান চালিয়ে যাচ্ছ।

আপনি আরও পড়তে পারেন