জগন্নাথপুরে সড়ক দুর্ঘটনায় ৪ জন গুরুতর আহত

জগন্নাথপুরে সড়ক দুর্ঘটনায় ৪ জন গুরুতর আহত
হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ)+ স্টাফ রিপোর্টারঃ
জগন্নাথপুর এর পল্লীতে এইচপাওয়ার গাড়ী ও মাটিকার ট্রাক্টর এর মুখো-মুখি সংঘর্ষে সুলতানা (১৬), সুমা(১৫), হালিমা(১৭) ও গাড়ী চালক শুয়েব(১৮) নামক চার জন আহত হয়েছেন। তমধ্যে গুরুতর আহত তিন জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় সুত্রে জানাযায়, আজ ৬ ই ফেব্রুয়ারী রোজ সোমবার সকাল ১০ ঘটিকার সময়  সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়ন এর অন্তর্ভুক্ত বলবল টু বালিকান্দী নতুনপাড়া সড়ক পার্শ্ববর্তী কলকলিয়া ইউনিয়ন পরিষদ এর প্যানেল চেয়ারম্যান মোঃ আব্দুল হাসিম এর বাড়ীর পশ্চিম পার্শ্বে মাটি কাটার ট্রাক্টর ও এইচপাওয়ার গাড়ীর মধ্যে মূখো-মূখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে এইচপাওয়ার গাড়ীর যাত্রী উপজেলার বালিকান্দী গ্রাম নিবাসী মোঃ জিলু মিয়ার মেয়ে সুলতানা বেগম(১৬), জমিরুল ইসলাম এর মেয়ে সুমা বেগম(১৭), মৃত মোঃ কনাই মিয়ার মেয়ে হালিমা বেগম(১৮) ও মোঃ হারুন মিয়ার ছেলে এইচপাওয়ার গাড়ী চালক শুয়েব আহমদ (১৯) আহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা আহতদের উদ্ধার করে জগন্নাথপুর উপজেলা সদর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তমধ্যে গুরুতর আহত সুলতানা (১৬),হালিমা (১৮) ও চালক শুয়েব (১৯) কে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক। অপর আহত সুমা(১৭)কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।
এ ব্যাপারে বালিকান্দী গাজীপাড়া গ্রাম নিবাসী ফয়সল আহমদ বলেন, মাটি কাটার ট্রাক্টর ও এইচপাওয়ার এর মুখো-মুখি সংঘর্ষের ঘটনায় চারজন আহত হয়েছেন। আহতরা সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ও জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।
এবিষয়ের সত্যতা নিশ্চিত করে কলকলিয়া ইউনিয়ন পরিষদ এর প্যানেল চেয়ারম্যান মোঃ আব্দুল হাসিম বলেন, সকালে আমার বাড়ীর পাশে মাটি কাটার ট্রাক্টর ও এইচপাওয়ার গাড়ীর মুখো-মুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন আছেন। দুর্ঘটনা কবলিত  ট্রাক্টর ও এইচপাওয়ার গাড়ী আমার জিম্বায় আছে। ট্রাক্টর চালক পালিয়ে গেছে।

আপনি আরও পড়তে পারেন