ঝিনাইদহে বৃদ্ধের লাশ উদ্ধার

ঝিনাইদহে বৃদ্ধের লাশ উদ্ধার

শেখ শফিউল আলম লুলু,ঝিনাইদহ;

ঝিনাইদহে ৫দিন নিখোঁজের পর নজির মিয়ার (৭০) নামে এক বৃদ্ধের লাশ পাওয়া গেল পুকুরে। বৃহস্পতিবার দুপুরের দিকে সদর উপজেলার বোড়াই গ্রামের একটি পুকুর নজিরের লাশ উদ্ধার পুলিশ। নিহতের বাড়ী হরিণাকুন্ডু উপজেলার জোড়াদহ ইউনিয়নের বাগছড়া গ্রামে।
নিহতের পুত্র মোঃ মিলন জানান, তার পিতা গত শনিবার থেকে নিখোঁজ ছিলো। সদর উপজেলার ডাকবাংলা বাজারে তার বাবার সন্ধান চেয়ে মাইকিং এর প্রচার করেছিলেন। তখন তারা জানতে পারে পাশের বোড়াই গ্রামে এক বৃদ্ধের লাশ পাওয়া গেছে। তখন গিয়ে দেখেন তার বাবা পুকুরে ডুবে মারা গেছে। তবে কিভাবে মারা গেছে কিছুই জানেনা মিলন।
সাধুহাটি ইউনিয়নের চেয়ারম্যান কাজী নাজির উদ্দীন জানান, বোড়াই গ্রামের পুকুরে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা। তখন তারা আমাকে এবং পুলিশের খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। প্রথমে লাশের কোন পরিচয় পাওয়া যায়নি।
ঝিনাইদহ সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ সোহেল রানা জানান, নজির মিয়া কিভাবে মারা গেল সে বিষয়ে ময়নাতদনতের রিপোর্ট আসার পর জানা যাবে। গত শনিবার সে বাড়ি থেকে বের হয়ে আর বাড়িতে ফেরেনি । লাশ উদ্ধার করে ময়নাতদনতের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

আপনি আরও পড়তে পারেন