টঙ্গীতে গার্মেন্টস কারখানায় ভয়াবহ অগ্নিকান্ড,নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট

টঙ্গীতে গার্মেন্টস কারখানায় ভয়াবহ অগ্নিকান্ড,নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট

গাজীপুর প্রতিনিধিঃগাজীপুরের টঙ্গীর বাদাম এলাকায় এ্যাননটেক্স পোশাক কারখানায় অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রনে ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট কর্মীরা কাজ করছে। বৃহস্পতিবার রাতে আগুন লাগার ঘটনা ঘটেছে। আগুন আড়াই ঘন্টায়ও নিয়ন্ত্রনে আনা সম্ভব হয়নি।

এলাকাবাসি ও কারখানার শ্রমিকরা জানায়, কারখানায় রাত ৯টার দিকে হঠাৎ করেই আগুনের সূত্রপাত হয়েছে। মূহর্তেই আগুনের লেলিহান শিখা দাউ দাউ করে জলে উঠে। তবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক সট সার্কিট থেকে আগুন লাগতে পারে বলে ধারনা করা হচ্ছে। আগুনের ভয়াবহতা এতই বেশি ফায়ার সার্ভিসের কর্মীরাও হিম শিম খাচ্ছে। আগুনের তাপে কেউই এগিয়ে যেতে পারছে না বলে জানা গেছে। আগুন দেখার জন্য লোকজন ভীড় করায় ফায়ার সার্ভিসের গাড়ি ঢুকতেও বাধার সম্মখীন হচ্ছে।

এ্যাননটেক্স গ্রæপের কর্মকর্তা নাজিম উদ্দিন অগ্নিকান্ডের সত্যতা শিকার করে জানান, ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় আড়াই ঘন্টা ধওে চেষ্টা চালিয়ে যাচ্ছে। তবে এখনও আগুন নিয়ন্ত্রনে আনা সম্ভব হয়নি। এ রির্পোট লেখা পযর্ন্ত আগুন লাগার সঠিক কারন ও ক্ষয়ক্ষতির পরিমান নির্ণয় করা সম্ভব হয়নি। ফায়ার সার্ভিসের কর্মকর্তারা এমূহুর্তে কেউ কথা ভলছেন না। তারা আগুও নিয়ন্ত্রনে ব্যস্ত রয়েছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment