তল্লাশির সময় স্বামীর সঙ্গে বিবাদে জড়িয়ে কাঁদলেন শিল্পা

তল্লাশির সময় স্বামীর সঙ্গে বিবাদে জড়িয়ে কাঁদলেন শিল্পা

বলিউডের তারকা অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার পর্নকাণ্ড নিয়ে আলোচনা-সমালোচনার ঝড় বইছে। গত কয়েক দিন ধরে পুরো ভারত মেতে আছে এই ইস্যুতে। এ পর্যন্ত বেশ কয়েকজন মডেল ও অভিনেত্রীর নাম জড়িয়েছে রাজের সঙ্গে। যারা তার পর্নভিডিওতে কাজ করেছেন কিংবা তাদেরকে কাজের জন্য প্রস্তাব দেওয়া হয়েছিল।

এদিকে (২৭ জুলাই) মঙ্গলবার পর্নকাণ্ডে রাজ কুন্দ্রাকে ১৪ দিনের জেল হেফাজতে নেওয়া হয়। মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখা যদিও তাকে নিজেদের হেফাজতে রাখতে চেয়ে আবেদন করেছিল আদালতে। কিন্তু সেই আবেদন খারিজ হয়ে যায়।

এরই মধ্যে পুলিশ সূত্রে জানা গেছে, রাজ ও তার স্ত্রী শিল্পা শেঠি জুহুর বাড়িতে পুলিশি তল্লাশি চালানোর সময় দুজনের মধ্যে বিবাদ হয়। এ সময় রাজের ওপর চিৎকার করেন শিল্পা। নিজেকে ধরে রাখতে না পেরে কেঁদেও ফেলেন তিনি। শিল্পা পুলিশকে জানান, স্বামীর কীর্তিকলাপ সম্পর্কে তার কাছে কোনও তথ্য নেই। পরে পুলিশ সদস্যরাই এই অভিনেত্রীকে বুঝিয়ে শান্ত করেন।

এদিকে শিল্পার ফোনের ক্লোনিং করার জন্য প্রস্তুতি নেওয়া হচ্ছে। তার পরেই দ্বিতীয়বার জিজ্ঞাসাবাদ করার জন্য তাকে তলব করতে পারে মুম্বাই পুলিশ। ফোন ক্লোন করার অর্থ, নায়িকার ফোনের সব তথ্য চলে আসবে তদন্তকারীদের হাতে। সেই সঙ্গে শিল্পার ফোনে কোনও গোপন নথি রয়েছে কি না, কিংবা তার ফোন থেকে গত কয়েক মাসে কোন কোন তথ্য মুছে ফেলা হয়েছে, তা-ও তদন্ত করে দেখতে চান গোয়েন্দারা। অর্থাৎ শুধু রাজই নন, তদন্তকারীরা যে শিল্পাকেও সহজে ছাড়তে চাইছেন না, তা তাদের বক্তব্য থেকেই এক প্রকার স্পষ্ট।

উল্লেখ্য, এই ঘটনার পরপরই রাজের ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ’-এর ডিরেক্টরের পদ থেকে সরে দাঁড়ান শিল্পা শেঠি। এখন দেখার বিষয় স্বামীর পর্নকাণ্ডে তাকে কতটা ভুগতে হয়।

আপনি আরও পড়তে পারেন