ত্রিদেশীয়, টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজের জন্য বাংলাদেশ দল ঘোষণা

নারায়ণগঞ্জে পাইরেসি চক্রের ২৩ সদস্য আটক

জানুয়ারি মাসের ১৫ তারিখ থেকে শুরু হবে বাংলাদেশ, জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কার মধ্যকার ত্রিদেশীয় সিরিজ। এরপর শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশ খেলবে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ।

ত্রিদেশীয় ওয়ানডে সিরিজ, টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজের জন্য আজ শনিবার প্রাথমিক বাংলাদেশ দল ঘোষণা করেছে বিসিবি। ৩২ সদস্যের এই দলে সদ্য সমাপ্ত বিপিএলে ভালো করা খেলোয়াড়রা ডাক পেয়েছেন। সেই তালিকায় আছেন নাজমুলে হোসেন অপু, আবু জায়েদ রাহি, আরিফুল হকরা।

প্রাথমিক দল : তামিম ইকবাল খান, ইমরুল কায়েস, লিটন কুমার দাস, এনামুল হক বিজয়, নাজমুল হোসেন শান্ত, মমিনুল হক সৌরভ, সাদমান ইসলাম অনিক, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, নাসির হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, সাব্বির রহমান, মো. মিথুন, সৌম্য সরকার, মাশরাফি বিন মুর্তজা, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শফিউল ইসলাম, আবু হায়দার রনি, আবু জায়েদ রাহি, শুভাশীষ রায়, মো. রুবেল হোসেন, আবুল হাসান রাজু, কামরুল ইসলাম রাব্বি, তাইজুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু, সানজামুল ইসলাম, আরিফুল হক, মেহেদী হাসান ও সাইফুদ্দিন।

প্রাথমিক দলে থাকা খেলোয়াড়দের ২৭ ডিসেম্বর সকাল ৯টায় রিপোর্ট করতে বলা হয়েছে।

ত্রিদেশীয় সিরজ খেলতে জিম্বাবুয়ে দল ১০ ডিসেম্বর ঢাকায় আসবে। ১৩ ডিসেম্বর আসবে শ্রীলঙ্কা দল। একই দিন বিসিবি একাদশের বিপক্ষে বিকেএসপিতে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে জিম্বাবুয়ে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment