ত্রিদেশীয় সিরিজের ম্যাচ শুরুর সময়সূচি প্রকাশ

ত্রিদেশীয় সিরিজ খেলতে এখন আয়ারল্যান্ডে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। টাইগারদের প্রতিপক্ষ হিসেবে আছে শক্তিশালী ওয়েস্ট ইন্ডিজ ও স্বাগতিক আয়ারল্যান্ড। আগেই জানিয়ে দেয়া হয়েছিল সেই সিরিজের পূর্ণাঙ্গ সূচি।তবে টেলিভিশন সত্ব ও আয়োজক দেশের সুবিধা-অসুবিধা বিবেচনায় ম্যাচের নির্ধারিত সময় জানানো হয়নি। অবশেষে ম্যাচের সময় জানা গেল।

আইরিশদের রাজধানী ডাবলিনের মালাহাইড এবং অদূরে ক্লনটার্ফে পালাবদল করে খেলা হবে। সব ম্যাচই শুরু হবে স্থানীয় সময় বেলা পৌনে ১১টায়। আর বাংলাদেশ সময় বিকাল পৌনে ৪টা। প্রতিটি ম্যাচ দিনের বেলায় অনুষ্ঠিত হবে।যার ফলে ফ্লাডলাইটের কোনো ঝামেলা থাকবে না।

আগামী ৫ মে থেকে শুরু হয়ে তিন জাতি সিরিজ ১৭ তারিখে শেষ হবে। উদ্বোধনী ম্যাচে স্বাগতিক আয়ারল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজ মোকাবেলা করবে। আর ৭ মে ক্যারিবিয়ানদের বিপক্ষে ম্যাচ দিয়ে মাশরাফিদের মিশন শুরু হবে।

যদিও আয়ারল্যান্ড বাঁছাই পর্ব থেকেই বাদ পড়েছে। তবুও অন্যদের প্রস্তুতিতে এগিয়ে এসেছে। বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজকে নিয়ে নিজের দেশেই আয়োজন করেছেন ত্রিদেশীয় সিরিজ।

সিরিজে প্রতিটি দল একে অপরের সাথে দুটি করে ম্যাচ খেলবে। ৪টি ম্যাচ খেলার সুযোগ পাবে প্রতিটি দল। পয়েন্টে এগিয়ে থাকা দুই দল খেলবে ফাইনাল। প্রতিটি ম্যাচই বাংলাদেশ সময় বিকেল ৩টা ৪৫ মিনিট থেকে শুরু হবে।

ত্রিদেশীয় সিরিজের সূচি-

তারিখ ম্যাচ ভেন্যু

৫ মে আয়ারল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ ক্লনটার্ফ ক্রিকেট ক্লাব

৭ মে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ক্লনটার্ফ ক্রিকেট ক্লাব

৯ মে আয়ারল্যান্ড-বাংলাদেশ ক্লনটার্ফ ক্রিকেট ক্লাব

১১ মে আয়ারল্যান্ড – ওয়েস্ট ইন্ডিজ মালাহাইড ক্রিকেট ক্লাব

১৩ মে বাংলাদেশ – ওয়েস্ট ইন্ডিজ মালাহাইড ক্রিকেট ক্লাব

১৫ মে আয়ারল্যান্ড – বাংলাদেশ ক্লনটার্ফ ক্রিকেট ক্লাব

১৭ মে ফাইনাল মালাহাইড ক্রিকেট ক্লাব

 

 

 

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment