দুর্নীতির টাকায় উড়ছেন বনি!

শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় নাম জড়িয়েছে টলিউড অভিনেতা বনি সেনগুপ্তের। দু’বার এসফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)-এর দপ্তর থেকে ডাক পড়েছে। অভিযুক্ত কুন্তল ঘোষের টাকায় কেনা গাড়ির মূল্য ফেরত দিতে হয়েছে তাকে। আপাতত মামলা থেকে রেহাই পেলেও সমালোচনা তার পিছু ছাড়ছেই না। সামাজিকমাধ্যমে দুবাইয়ের আকাশে ওড়ার ভিডিও ভাগ করতেই ধেয়ে এলো কটূ মন্তব্য।

সম্প্রতি বনি তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করে জানিয়েছেন, তিনি এখন দুবাইয়ে। ফলে তাকে নিয়ে ফের বিতর্ক শুরু হয়েছে। বেশিরভাগ মন্তব্যের সারসংক্ষেপ এমন যেন, দুর্নীতির টাকায় উড়ছেন বনি!

বনির পোস্ট করা ওই ভিডিওতে দেখা যাচ্ছে, দুবাইয়ের এক উঁচু ইমারত থেকে তিনি শূন্য ঝুলে নেমে আসছেন। অ্যাডভেঞ্চার স্পোর্টসে মেতেছেন অভিনেতা। সঙ্গে ইনস্টাগ্রামে ভিডিও ক্যাপশনে বনি লিখেছেন, ‘দুবাই, এমন একটা শহর যেখানে আপনার অলীক স্বপ্নও সত্যি হতে পারে।

অভিনেতার এই ভিডিও দেখেই সামাজিকমাধ্যমে আলোচনার সূত্রপাত। ধেয়ে এসেছে একের পর এক কটাক্ষ। কেউ লিখেছেন, ‘ইডি আসবে বলে উড়ে যাচ্ছেন।’ কারো প্রশ্ন, ‘এটা কি কুন্তলের টাকায়?’ কারো মতে, টম ক্রুজের মতো অভিনেতার স্টান্টকেও বনি হারিয়ে দিতে পারেন! অনেকের মতে, ইডির কাছ থেকে পালাতে শেষে বনিকে দুবাইয়ে হাজির হতে হয়েছে।

ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, বনি সেনগুপ্ত এখন কলকাতাতেই আছেন। সম্ভবত নায়কের শেয়ার করা ভিডিওটি পুরোনো আর সেটি ঘিরেই সরগরম নেটপাড়া।

আপনি আরও পড়তে পারেন