দেশের সেরা ৪টি অনলাইন শপিং সাইট

দেশের সেরা ৪টি অনলাইন শপিং সাইট

দেশের সেরা ৪টি অনলাইন শপিং সাইট

বদলে যাচ্ছে জীবনধারা-বদলে যাচ্ছে বাংলাদেশ।একসময় ঘরে বসে কেনাকাটার কথা ভাবতেই গা শিউরে উঠতো। কিন্তু অনলাইনে কেনাকাটা এখন এতটাই সহজ ও স্বাভাবিক হয়ে গেছে যে আমরা এতে বেশ অভ্যস্ত হয়ে গেছি। এটি সত্যি যে, আর্ন্তজাতিক পেমেন্ট গেটওয়ে সর্ম্পকিত কিছু সমস্যা থাকায় বাংলাদেশ থেকে আমরা আর্ন্তজাতিক অনলাইন মার্কেটপ্লেসে কেনাকাটা করতে পারছিনা। আমাজন, ই-বে সাইটের মতো বিভিন্ন সাইটের সেরা সব ডিল মিস করছি। তবে, আমাদের উদ্যোক্তারাও কিন্তু থেমে নেই। আমাদের নিজস্ব পেম্যান্ট সিস্টেমকে ভিত্তি করে বাংলাদেশে আজ দারুন সব অনলাইন শপিং সাইট গড়ে উঠছে। ঢাকা কেন্দীক শুরু হলেও তা ধীরে ধীরে ছড়িয়ে পড়ছে দেশব্যাপী।

 

 

যাইহোক, বাংলাদেশের অনলাইন শপিং সাইট গুলির মধ্যে সেরা সাইটগুলি হলো-

১. দারাজ ডটকম ডটবিডি(https://www.daraz.com.bd)

এখানে বিভিন্ন ক্যাটাগরি অনুযায়ী দেশী ও বিদেশী বিভিন্ন ব্র্যান্ডের পণ্য পাবেন।সাথে আছে ক্যাশঅন ডেলিভারীসহ হোম ডেলিভারীর সুবিধা। পণ্যে কোন সমস্যা হলে রির্টান দিতে পারবেন। সবচেয়ে দ্রুত সময়ে পণ্য হাতে পেতে এই সাইটের জুড়ি নেই।

 ব্র্যান্ড বাজার

২০১ সালে প্রতিষ্ঠিত ব্র্যান্ড বাজার (BrandBazaarBD.com) মোবাইল ফোন, গ্যাজেট, কিচেন অ্যাপ্লায়েন্স ও ইলেক্ট্রনিকস এর জন্য বেশ জনপ্রিয় অনলাইন শপ। দ্রুতগতির হোম ডেলিভারির জন্য পিকাবু বেশ খ্যাত। (Sony Bravia, Samsung, MI, EPSOON, , general AC, Carrier ac, globe aire ac, Gree ac, walton, panasonic ac

 

২. আজকেরডিল ডটকম(http://www.ajkerdeal.com)

আজকেরডিল দারুন একটি সাইট। এখানেও পাবেন অনেক কিছু। এটি একটি সর্ম্পূণ ই-কর্মাস প্লাটফম।এখানে নির্দিষ্ট কিছু ব্র্যান্ডের পণ্য বাজার মূ্ল্যের চেয়ে কম দামে ক্রেতাদের সরবরাহ করা হয়।

 

 

 

সাইটটিতে বিভিন্ন ব্র্যান্ডের পণ্য খুব সহজেই কেনা যায়। পণ্য হাতে পাবার পর মূল্য পরিশোধ করতে পারবেন।

 

৪. রকমারি(http://www.rokomari.com)

দারুন জনপ্রিয় একটি বই ও সিডি কেনার সাইট। দেশের যেকোন প্রান্তে ২ থেকে ১০ দিনের মধ্যে ডেলিভারি দেয়ার নিশ্চয়তা দেয় এই সাইট। বইকে বিষয়ভিত্তিক, লেখক ও প্রকাশক এই তিন শ্রেণীতে এই সাইটে দেখানো হয়, যা বই কিনতে দারুন সহায়ক।

 

উন্নত বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে এভাবেই বাংলাদেশে ক্রমশ প্রসার ঘটছে অনলাইন কেনাকাটার। ২৪ ঘণ্টারও কম সময়ে নিজের অর্ডার করা পণ্য ডেলিভারি পেয়ে ক্রেতারাও আগ্রহী হয়ে উঠছেন অনলাইন কেনাকাটায়। পণ্য বুঝে পেয়ে মূল্য (ক্যাশ অন ডেলিভারি) পরিশোধের সুযোগে অনলাইন কেনাকাটায় ক্রেতাদের আগ্রহ আরও বেশি। নগরজীবনের ব্যস্ততায় একটু স্বস্তি দিয়েছে এই অনলাইন শপগুলো। ইন্টারনেট সহজ করে দিচ্ছে ক্রেতার জীবনাচরণ।

 

আপনি আরও পড়তে পারেন