দোহারের ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সম্রাট চিশতি’র উঠান বৈঠক

নিজস্ব প্রতিবেদক:
ঢাকার দোহারে আসন্ন ইউ’পি নির্বাচনকে সামনে রেখে উপজেলার ২ কুসুমহাটী ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী উপজেলা আওয়ামীলীগের কার্যকরী পরিষদের অন্যতম সদস্য মোঃ তরিকুল ইসলাম সম্রাট চিশতি তার নির্বাচনী উঠান বৈঠক করেছেন।
ইউনিয়নের ১ নং ওয়ার্ডের শিলাকোঠা বাংলা বাজার এলাকায় চুন্নু হাজীর বাড়িতে ওই উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।
উঠান বৈঠকে মিছিলে মিছিলে  নারী পুরুষের উপস্থিতিতে কয়েক শতাধীক ভোটারের জনসমাগম তৈরি হয়।
উঠান বৈঠক নির্বাচনী  আলোচনার আগে কুসুমহাটি ইউনিয়ন আওয়ামিলীগে প্রয়াত সাবেক সভাপতি আবু সাঈদ মিয়ার জন্য  একমিনিট নিরবতা পালন করে  শোক পালন করে মোঃ তারিকুল ইসলাম সম্রাট চিশতি বলেন, আমি আপনাদের  নুরুল্লাপুর শাহলাল ফকির বাড়ির বংশোদ্ভূত সন্তান, আপনাদেরই ভাই, ভাতিজা, আমি আপনাদের কাছে দোয়ার দরখাস্ত নিয়ে আপনাদের সেবা করার জন্য চেয়ারম্যান পদে নির্বাচন করার ইচ্ছা পোষণ করছি।
আপনাদের সমর্থন ভালোবাসা পেলে আমি আপনাদের উন্নয়নে কাজ করবো। ইউনিয়নের যে সকল জায়গায় রাস্তাঘাট প্রয়োজন আমি সে সব জায়গায় রাস্তাঘাট করে দিবো। সরকারের সকল ধরনের সুযোগ সুবিধা আপনাদের মাঝে সঠিকভাবে বন্টন করবো ইনশাআল্লাহ। আমি কোন ধরনের ঘুষ দালালী করি না, আমি ইউনিয়নবাসীকে সেবা দেয়ার জন্য ও সরকারের সকল সুযোগ সুবিধা সঠিকভাবে বন্টনের জন্য চেয়ারম্যান প্রার্থী হয়েছি। আমি করোনাকালীন সময়ে আমার ব্যাক্তিগত ভাবে ইউনিয়নের হাজারোধিক পরিবারের মাঝে সহায়তার হাত বাড়িয়েছিলাম। বিপদে আপদে সবসময় ইউনিয়নবাসীর পাশে ছিলাম এবং থাকবো।
সম্রাট চিশতি আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা জনাব সালমান এফ রহমান এমপি মহোদয় দোহার নবাবগঞ্জ উপজেলার উন্নয়নের রুপকার তার জন্য দোয়া প্রার্থনা করে বলেন আমি যদি আপনাদের ভোটে নির্বাচিত হই তাহলে বিগত দিনে যতটুকু উন্নয়ন হয়েছে তার চেয়ে বেশি উন্নয়ন ও কাজের মাধ্যমে আপনাদের সেবা দিতে পারবো।
তাছাড়া আমি নির্বাচন মূখী বিগত দিনেও ছিলাম আগামীতেও থাকবো।
পরিশেষে উপস্থিতি সকলের সমর্থন নিয়ে মাননীয় এমপি মহোদয়ের দীর্ঘায়ূ কামনা করে নির্বাচনী শুভেচ্ছা জানিয়ে বক্তব্য শেষ করেন।
মোঃ পারভেজের সভাপতিত্বে শামীম ও জহিরুল হকের সঞ্চালনায় উঠান বৈঠকে ও নির্বাচনী আলোচনা সভায় উপস্থিত ছিলেন,সর্বস্তরের জনগন সহ অনেক, অনেক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
https://www.youtube.com/watch?v=xty_aWXDwYI

আপনি আরও পড়তে পারেন