দোহারে দুই দোকানে অগ্নিকান্ডঃ ৩০ লাখ টাকার ক্ষতি

দোহারে দুই দোকানে অগ্নিকান্ডঃ ৩০ লাখ টাকার ক্ষতি
নিজস্ব প্রতিনিধিঃ
ঢাকার দোহার উপজেলার মাহমুদপুর ইউনিয়নের শ্রীকৃষ্ণপুরের পুরাতন বাস স্ট্যান্ডে দুটি দোকানে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে দোকান দুটি ও দোকানের সকল মালামাল পুড়ে ধ্বংস হয়ে গেছে।
মঙ্গলবার গভীর রাতে হঠাৎ   দোকান দুটিতে আগুন ধরে। তখন স্থানীয়রা এগিয়ে আসে এবং ৯৯৯ ফোন দিয়ে দোহার ফায়ারসার্ভিসের সহায়তা  নেন তারা। তখন দোহার ফায়ারসার্ভিসে একটি দল এসে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে দুটি দোকানের সব পুড়ে ধ্বংস হয়ে যায়।
দোকান দুটি হচ্ছে স্থানীয় মোঃ আলাউদ্দীনের লেদ ওয়ার্কসপ ও বাপ্পী মন্ডলের গাড়ির পার্সের দোকান। এতে দোকান দুটিতে প্রায় ৩০ লাখ টাকার মালামাল ক্ষতি হয়েছে বলে জানান ক্ষতিগ্রস্ত দোকান মালিকরা। এছাড়াও দোকানের পাশে থাকা কবুতরের খোয়ারেও আগুন গিয়ে প্রায় দেড় শতাধিক কবুতর পুড়ে মারা যায়।
স্থানীয় প্রত্যক্ষদর্শী মিজান হোসেন জানান, হঠাৎ কয়েকজনের চিৎকারে ছুটে এসে দেখি দোকানের ভিতর আগুন জ্বলছে। তখন সকলের সাথে আগুন নেভাতে সহায়তা করি। তারপর ফায়ারসার্ভিসের লোকজন এসে পরিপূর্ণ আগুন নেভাতে পারে। দোকান মালিকরা অনেক ক্ষতিগ্রস্ত হয়েছে। যদি সরকারি ভাবে তাদের কোন সহায়তা করা হতো তাহলে তাদের কিছুটা উপকার হতো।
স্থানীয় ইউপি সদস্য ফরিদ হোসেন বলেন, রাত আনুমানিক ৩টার দিকে শুনতে পারি দোকানে আগুন লেগেছে। তখনই ঘটনা স্থলে আসি এবং ফায়ারসার্ভিসকে ফোন দেই। তাদের দোকানের সকল মালামাল পুড়ে ছাই হয়ে যায়। আমরা উপজপলা পরিষদে তাদের অগ্নিকাণ্ডের ঘটনার বিষয়টি অবগত করবো এবং তাদের আর্থিক সাহায্যের জন্য আবেদন করবো।

আপনি আরও পড়তে পারেন