দোহারে দৈনিক আগামীর সময় পত্রিকার ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

দোহারে দৈনিক আগামীর সময় পত্রিকার ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
দোহার-নবাবগঞ্জ প্রতিনিধিঃ
ঢাকার দোহারে দৈনিক আগামীর সময় পত্রিকার ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকি উদযাপন করা হয়েছে। শনিবার (২৬ শে নভেম্বর) দৈনিক আগামীর সময় পত্রিকার আয়োজনে সকাল ১১টায় উপজেলার জয়পাড়ায় বেগম আয়েশা শপিং কমপ্লেক্সে এর ২য় তলায় সাপ্তাহিক নববাংলা পত্রিকার হলরুমে কেটে এ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।
এ সময় অনুষ্ঠানে দৈনিক আগামীর সময় পত্রিকার স্টাফ রিপোর্টার সাইফুল ইসলাম এর সভাপতিত্বে দোহার থানা ওসি তদন্ত আজাহারুল ইসলাম বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে দৈনিক আগামীর সময় পত্রিকার ভূমিকা অনন্য। আমি দেখেছি তাদের সংবাদ পরিবেশনের মান অনেক ভালো। আগামীতেও আগামীর সময় পত্রিকাটি আরো ভাল করবে এটাই প্রত্যাশা করছি।
তিনি উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, দোহারে আপনারা যারা সাংবাদিক পেশায় কর্মরত আছেন, আমি জানি আপনারা আপনাদের লিখনীর মাধ্যমে সমাজের সকল অসঙ্গতি ও বিভিন্ন দূর্ভোগ তুলে ধরে সংবাদ আকারে অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেন। যা সত্যিই প্রসংশনীয়। আমি আগামীর সময় পত্রিকাটির সফলতার পাশাপাশি আপনাদের সকলের জন্য শুভ কামনা করছি।
মুক্তিযোদ্ধা জনতার সম্প্রীতি বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইব্রাহীম খলিল সবুজ বলেন, আজকে সংবাদপত্রে আমরা স্বাধীন, তাই তথ্য প্রযুক্তির যুগে সাংবাদিকরা দেশ ও জাতির বিবেক আর মুক্তিযোদ্ধারা দেশ ও জাতির শ্রেষ্ঠ সন্তান। স্বাধীনতা বিরোধী অপশক্তি লাল সবুজের পতাকাকে কুলষিত করতে খামচে ধরেছে। তাই বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে মুক্তিযোদ্ধাদেরও ঐক্যবদ্ধ হতে হবে।
তিনি বলেন, পহেলা ডিসেম্বর মুক্তিযোদ্ধা দিবস, ১০ ডিসেম্বর মানবধীকার দিবস ও ১৬ ডিসেম্বর বিজয় দিবসে যেন কোন প্রকার অপ্রিতিকর ঘটনা না ঘটে সেজন্য প্রশাসনকে নজরদারী করার আহবান করেন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা জনতার সম্প্রীতি বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইব্রাহীম খলিল সবুজ, আওয়ামী লীগ নেতা অবুল বাশার মৃধা, মোঃ আবুল হোসেন, সাপ্তাহিক নববাংলা পত্রিকার প্রকাশক বিল্লাল হোসেন, দোহার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক  সাংবাদিক আতাউর রহমান সানি, সহ-সাধারণ সম্পাদক সাংবাদিক শেখ সোহেল রানা,  প্রচার ও প্রকাশনা সম্পাদক সংবাদিক কাজী জোবায়ের আহমেদ, একাত্তর টেলিভিশনের সাংবাদিক ফারুক আহমেদ, সাংবাদিক ও নাট্যকার শেখ সেলিম, এশিয়া টেলিভিশনের সাংবাদিক আবু নাইম দোহারী, দৈনিক যায় যায় দিন প্রত্রিকার দোহার উপজেলা প্রতিনিধি সাংবাদিক মোঃ সুজন খান, দোহার থানা এসআই মিন্টু লস্কর, এএসআই রোমান মিয়া, দৈনিক ঢাকা প্রতিদিন এর দোহার উপজেলা প্রতিনিধি রিপন মোল্লাসহ সাংবাদিক নাজমুল হোসেন অন্তর, নাজনীন শিকদার, শাহদাৎ হোসেন, শরীফ হাসান, আল-আমীন হোসেন, মোঃ আলমগীর হোসেন, সুজন হোসেন ও মাকসুমুল মুকিমসহ আরো অনেকে।

আপনি আরও পড়তে পারেন