দোহারে নিখোঁজ দুই যুবকের সন্ধানের দাবিতে মানববন্ধন

দোহারে নিখোঁজ দুই যুবকের সন্ধানের দাবিতে মানববন্ধন
দোহার(ঢাকা)প্রতিনিধিঃ
ঢাকার দোহার উপজেলার ঘাটা গ্রামের সাইদুল মৃধা(২৫) ও সোহেল(২৭) নামে নিখোঁজ দুই যুবকের সন্ধানের দাবিতে মানববন্ধন করেছে তাদের পরিবার ও এলাকাবাসী। দীর্ঘ ৬ মাস যাবত ওই দুই যুবক নিখোঁজ রয়েছে।
সোমবার সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গনে দাঁড়িয়ে প্রায় ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধনে অংশ নেন নিখোঁজ দুই যুবকের পরিবার, এলাকাবাসীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। এসময় তারা নিখোঁজ সাইদুল ও সোহেলের সন্ধানসহ এ ঘঁনায় হওয়া মামলার আসামীদের দ্রæত গ্রেপ্তাদের দাবি জানান।
নিখোঁজ সাইদুলের বাবা বাবুল মৃধা ও মা রাজিয়া বেগম জানান, সাইদুল ও প্রতিবেশী সোহেলকে গত ২০ এপ্রিল সুতারপাড়া গ্রামের অধিবাসী “চঞ্চল মোল্লা ও সাজ্জাত মোল্লা” কাজ ধরিয়ে দিবে বলে, দুজনকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর থেকে তারা নিখোঁজ রয়েছে। তাদেরকে বিভিন্ন জায়গায় খুঁজে না পেয়ে সাইদুলের মা ২৩ এপ্রিল দোহার থানায় জিডি করেন। এঘটনায় গত ৫ সেপ্টেম্বর বিজ্ঞ অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও দোহার আমলী আদালতে সাজ্জাত মোল্লা ও চঞ্চল মোল্লাকে আসামী করে মামলা করেন সাইদুলের মা। পরবর্তীতে আদালতের নির্দেশে দোহার থানায় মামলা রেকর্ড হয়। নিখোঁজ পরিবারের  স্বজনরা প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্বরাষ্ট্রমন্ত্রী ও আইনশৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করেন।দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)  মো. মোস্তফা কামাল বলেন, নিখোঁজ দুই যুবকের বিষয়ে মামলা হয়েছে। পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনী এই বিষয়ে কাজ করছে

আপনি আরও পড়তে পারেন