ধাপেরহাট ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম নওশা মন্ডল আর নেই।

ধাপেরহাট ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম নওশা মন্ডল আর নেই।

সাদুল্লাপুর   (গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধা জেলারসাদুল্লাপুর    উপজেলার ৬নং  ধাপেরহাট ইউনিয়নের  চেয়ারম্যান রফিকুল ইসলাম নওশা মন্ডল ৬৮ বছর বয়সে শনিবার ৫/১২/২০২০ ইং সকাল ১১ঃ৪৫ মিনিটে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পরলোকগমন করেছেন।

ইন্না……রাজিউন। জানা যায় গত এপ্রিল /১৬ ইং সালে  ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসাবে এলাকার মানুষের ভালবাসায় বিপুল ভোটে জয় লাভ করে চেয়ারম্যান হয়েছিলেন।

  স্ত্রী, এক কন্যা,এক ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে চলে গেলেন । দীর্ঘদিন থেকে তিনি কিডনি ডায়াবেটিস সহ  হৃদ রোগে ভূগছিলেন

।রফিকুল ইসলাম নওশা মন্ডল অত্র ইউনিয়নের ছাইগারী গ্রামের মরহুম ছাকাতুল্লাহ মন্ডলের দ্বিতীয় পুত্র ধাপেরহাট ইউনিয়নের সাবেক আওয়ামীলীগের সাধারন সম্পাদক এবং বর্তমানে সাদুল্লাপুর উপজেলা আ’লীগের সদস্য, শিক্ষানুরাগী হওয়ায় ছাইগাড়ী ইসলামপুর  দাখিল মাদ্রাসা ও মোওয়াগাড়ী নিম্নঃমাধ্যমিক স্কুলের সভাপতিও  ছিলে ছিলেন। 

তার বিদেহী আত্মার মাগফেরাৎ কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন সাদুল্লাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহরিয়া খান বিপ্লব,উপজেলা নিবার্হী কর্মকর্তা নবী নেওয়াজ,উপজেলা আ’লীগের সভাপতি ও সাধারন সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ, সাদুল্লাপুর থানা অফিসার ইনর্চাজ মাসুদ রানা, সাদুল্লাপুর প্রেস ক্লাবের সভাপতি শাহজাহান সোহেল, সাধারন সম্পাদক জিল্লুর রহমান পলাশসহ, প্রেসক্লাবের সাংবাদিক বৃন্দ, ধাপেরহাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জালাল উদ্দীন মন্ডল হিরু  সাঃ সম্পাদক,শফিকুল কবির মিন্টু,  সাঃগাঠনিক সম্পাদক লাবলু মাষ্টার,

বিপ্লব কর্মকার  আ’লীগ অঙ্গ সহযোগী সংগঠনের আ,ন,ম, আশিকুজ্জামান রিমেল, শরিফুল ইসলাম প্রামানিক, সাংবাদিক জালাল উদ্দীন সহ নেতৃবৃন্দ, ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রজব আলী,গাইবান্ধা  জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ এম,এস রহমান,হিংগারপাড়া স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আমিরুল ইসলাম,ধাপেরহাট প্রেস ক্লাব সভাপতি আমিনুল ইসলাম, সাঃ সম্পাদক সোলায়মান সরকার, আঃ মালেক সাজু  সহ সকল সাংবাদিক,  ধাপেরহাট বনিক সমিতি, ধাপেরহাট বাজার বনিক সমিতি ।

ইউনিয়ন পরিষদের সচিবসহ সকল সদস্য ও কর্মচারীবৃন্দ, ধাপেরহাট বন্দরের ব্যবসায়ী,রাজনৈতিক ও বিভিন্ন পেশাজিবী সংগঠনসহ সর্বস্তরের মানুষ।

রবিবার সকাল ১০ঃ৩০ টায় তার নিজ বাসভবনে নামাজে জানাজা অনুষ্টিত হবে এবং পারিবারিক কবর স্থানে দাফন করা হবে।এলাকায় চলছে শোকের মাতম।।

আপনি আরও পড়তে পারেন