ধামরাইয়ে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার উল্টে নিহত ২

মোঃ আল মামুন খান, ধামরাইঃ  ঢাকার ধামরাইয়ে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার উল্টে ২ জন নিহতের খবর পাওয়া গেছে। এছাড়া একই ঘটনায় আহত হয়েছেন মা ও মেয়ে সহ দুইজন। আহতদের স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহতদের উদ্ধার করে মানিকগঞ্জের গোলড়া হাইওয়ে থানা পুলিশ মানিকগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করেছে।

৭ জুন (বৃহস্পতিবার) ভোর ৬টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের বালিথা এলাকায় এই দূর্ঘটনা ঘটে। নিহতের নাম জাহাঙ্গীর আলম ও নাজমুল হক। তারা পরস্পর বন্ধু ছিলেন। নিহত জাহাঙ্গীর আলম যশোরের অভয় নগরের মৃত আশরাফ তালুকদারের ছেলে। অপর নিহত নাজমুল হক খুলনার ডুমুরিয়ার মৃত নুরুল আমিনের ছেলে। তারা দুজনই ক্ষুদ্র ব্যবসায় জড়িত ছিলেন। আহত হয়েছেন জাহাঙ্গীর আলমের ভাবী মারুফা বেগম ও ৫ বছরের মেয়ে মাশরুফা।

এব্যাপারে গোলড়া হাইওয়ে থানার উপ-পরির্দশক আলমগীর হোসেন জানায়, ঢাকা থেকে মানিকগঞ্জ যাবার পথে একটি প্রাইভেটকার ঢাকা-আরিচা মহাসড়কের বালিথা এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় প্রাইভেটকারটি মহাসড়কের পাশে গাছের সাথে ধাক্কা লেগে উল্টে গিয়ে চালকসহ চালকের পাশের সিটে থাকা এক যাত্রী ঘটনাস্থলেই মারা যায়। এবং আহত হয় আরও তিন জন। ধারনা করা হচ্ছে নামজুল হক গাড়িটি চালাচ্ছিলেন।
নিহতর স্বজনদের সংবাদ দেওয়া হয়েছে আসলেই আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হবে বলেও জানান  তিনি।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment