নওগাঁর বদলগাছীতে জানালার গ্রিল কেটে স্বর্ণালঙ্কারসহ নগদ টাকা চুরি

নওগাঁর বদলগাছীতে জানালার গ্রিল কেটে স্বর্ণালঙ্কারসহ নগদ টাকা চুরি

 

মোঃ ফারুক হোসেন, বদলগাছী (নওগাঁ) প্রতিনিধিঃ-

নওগাঁর বদলগাছীতে জানালার গ্রিল কেটে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার চুরির ঘটনা ঘটেছে। ৪ সেপ্টেম্বর (শনিবার দিবাগত) রাত ১ টা ৫০ মিনিটে বদলগাছী উপজেলার পাহাড়পুর ইউনিয়নের খোঁজাগাড়ী গ্রামের তরিকুল ইসলামের বাড়িতে এই ঘটনা ঘটে।

তরিকুল ইসলামের দাবী, তার ব্যবসার নগদ ২ লাখ ৪৬ হাজার ৪শত টাকা, সাড়ে ৫ ভরি স্বর্ণালঙ্কার ও একটি এ্যান্ড্রুয়েড মোবাইল সেট ও কাপড় চোপর সহ আনুমানিক ৭ লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে চোরেরা। তরিকুল ইসলামের স্ত্রী বলেন, আমার স্বামী রড , সিমেন্ট ও পাইপ ফিটিংসের একজন ব্যবসায়ী । তিনি তার স্বামী ও দুই মেয়েকে নিয়ে তার বসতবাড়ীতে বসবাস করেন । প্রতিদিনের মতো ঘটনার দিবাগত রাতে তিনি তার স্বামী সন্তানসহ রাতের খাবার-শেষে রাত আনুমানিক ১২ টা ১০ মিনিটে তার দুই মেয়ে দক্ষিন দুয়ারী ঘরে শুয়ে ঘুমিয়ে পড়ে। আমি ও আমার স্বামী টিভির ঘরে ঘুমিয়ে যাই। রাত আনুমানিক ১ টা ৫০ মিনিটে অজ্ঞাতনামা চোরেরা আমার বাড়ির পূর্ব দিকের পশ্চিম দুয়ারীর স্টোর রুমের জানালার গ্রিল কৌশলে কেটে ভিতরে প্রবেশ করে আমার পূর্ব ভিটার পশ্চিম দুয়ারী ফাঁকা শয়ন ঘরে প্রবেশ করে ঘরে থাকা সোকেচ ও আলমারির তালা ভেঙ্গে নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও দামি কাপড়-চোপর চুরি করে। পরে আমার মেয়ের শয়ন ঘরে প্রবেশ করে তার চোখে টর্চ লাইটের আলো ধরলে আমার বড় মেয়ে তার ঘরে দুই জন লোককে দেখতে পেয়ে তাদেরকে বলেন আমার আব্বু কোথায় বলে চিৎকার দিতে লাগলে তাকে ভয় দেখিয়ে তার গলায় থাকা স্বর্ণের চেইন খুলে নিয়ে ঘরের দরজা লাগিয়ে দিয়ে পালিয়ে যায়। আমার মেয়ে চিৎকার চেচামেচি করতে থাকলে আমার স্বামী ও আমি ঘুম থেকে জেগে উঠে দেখি আমার মেয়ের ঘরের দরজা বাহির থেকে আটকানো। সাথে সাথে দরজা খুলে দিই এবং অন্য ঘরে গিয়ে দেখি, পূর্ব-উত্তরকোণের ঘরের জানালার গ্রিল কাটা ও অন্য শয়ন ঘরের আসবাবপত্র এলোমেলো। আলমারির সব কাপড় চোপর এলোমেলো অবস্থায় পড়ে আছে। আমার হাতের দেড় ভরি ওজনের স্বর্ণের বালা, দেড় ভরি ওজনের গলার হার, ১ ভরি চার আনা ওজনের স্বামীর আংটি ও আরেকটি আংটি যার ওজন চার আনা, অর্ধভরি ওজনের আমার মেয়ের স্বর্ণের চেইন, যার ওজন একটি এ্যান্ড্রুয়েড মোবাইল ও নগদ ২ লাখ ৪৬ হাজার ৪ শত টাকাসহ বিভিন্ন কাপড় চোপর নেই। তখন আমাদের ডাক চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে ঘটনাটি দেখে। সঙ্গে সঙ্গে আমার স্বামী বদলগাছী থানা পুলিশকে বিষয়টি অবগত করলে পাহাড়পুর ফাঁড়ীর একটি টিম ও বদলগাছী থানার এসআই আবু তাহের তার একটি টিম নিয়ে ঘটনা স্থলে পৌঁছেন।

পরে সকাল সাড়ে ৯ টায় অতিরিক্ত পুলিশ সুপার মহাদেবপুর সার্কেল এ.টি.এম. মাইনুল ইসলাম ও বদলগাছী থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। এ বিষয়ে বদলগাছী থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, চুরি যাওয়া মালামাল উদ্ধারের তৎপরতা চলছে।

আপনি আরও পড়তে পারেন