নওগাঁয় জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের মারপিটে আহত-৫; আটক-১

নওগাঁয় জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের মারপিটে আহত-৫; আটক-১
নওগাঁ প্রতিনিধিঃ
নওগাঁর মান্দায় জমি সংক্রান্ত বিরোধের জেরে ৫ জনকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। ঘটনাটি ঘটেছে উপজেলার সদর ইউ’পির গোসাইপুর মোড়ে । এঘটনায় ভুক্তভোগী আমিনুল ইসলাম থানায় অভিযোগ করলে পুলিশ একজনকে আটক করে।
জানাগেছে, রবিবার সকাল সাড়ে ৬ টায়  প্রতিপক্ষের ইয়াছিন আলী, মোজাম্মেল, ফজলু, জাকির এবং সুফিয়া গং রা দেশীয় অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে এসে ভূক্তভোগীর বাড়ির পাশে একটি বিবাদমান জমিতে বেড়া দিয়ে জবর দখল করতে লাগে। এসময় বাঁধা দিতে গেলে মারপিট করে তাদেরকে আহত করেন। আহতরা হলেন মেরুল্যা গ্রামের আনোয়ার হোসেন লিটন শাহানা, গোসাইপুর গ্রামের রিয়াজ উদ্দিন বল্টু, রেজাউল ইসলাম, আমিনুল ইসলাম এবং আমিনুল ইসলামের ছেলে নাদেরুজ্জামান।
স্থানীয়রা আহতদের  উদ্ধার করে ওইদিনই মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করিয়ে দেয়। বর্তমানে তারা মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আছেন। তাদের মধ্যে লিটনের শারিরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। তারা জীবনের নিরাপত্তাহীনতায় ভূগছেন। তারা এ ঘটনার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়ে সুষ্ঠ বিচার দাবি করেন।
প্রতিপক্ষের লোকজন তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করেন।
এব্যাপারে মান্দা থানার অফিসার ইনচার্জ  (ওসি) শাহিনুর রহমান জানান, এ ঘটনায় আমিনুল ইসলামের অভিযোগের ভিত্তিতে সুফিয়া নামে একজনকে আটক করা হয়েছে। আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণ করা হবে।

আপনি আরও পড়তে পারেন