নওগাঁয় যাত্রীবাহী বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ শিশুসহ নিহত-৪, আহত ২৫

নওগাঁয় যাত্রীবাহী বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ শিশুসহ নিহত-৪, আহত ২৫

স্টাফ রিপোর্টার: নওগাঁর মহাদেবপুরে মাতাজীহাট এলাকায় যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে  শিশুসহ চার জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে অন্তত আরো ২৫ জন। বুধবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার বদলগাছী-পতœীতলা আঞ্চলিক সড়কের পয়নারী নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, বদলগাছী উপজেলার সোয়াসা গ্রামের আব্দুর রশিদ (৩৭) ও একই গ্রামের গিরিজ পাহান (৩৫)। পরে নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক শিশুর মৃত্যু হয়। এছাড়া বৃহস্পতিবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় আরো এক ব্যক্তি মারা যায়। তবে এখনও পর্যন্ত শিশুসহ দুই জনের পরিচয় পাওয়া যায়নি।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্তকর্তা (ওসি) আজম উদ্দীন মাহমুদ জানান, একটি যাত্রীবাহী বাস পতœীতলা উপজেলার নজিপুর থেকে নওগাঁ শহরের দিকে যাচ্ছিল। রাত সাড়ে ৯ টার দিকে ঘটনাস্থালে পৌঁছালে বদলগাছী থেকে নজিপুরের অভিমুখে যাওয়া একটি ট্রাকের সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ট্রাকটি উল্টে রাস্তার নিচে খাদে পড়ে যায়। অপরদিকে বাসটি রাস্তার পাশে আম গাছের সাথে ধাক্কা লেগে সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে বাসের দুই যাত্রীর নিহত হয়। এ সময় বাসে থাকা আরো ২৫ যাত্রী আহত হয়েছে। আহতদের উদ্ধার করে বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে পাঁচ জনের অবস্থার অবনতি হলে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এ ব্যাপারে বৃহস্পতিবার থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

 

আপনি আরও পড়তে পারেন