নতুন ফিচার নিয়ে এলো ডিসকাভার

নতুন ফিচার নিয়ে এলো ডিসকাভার

বাজারে আকর্ষণীয় নতুন সব ফিচার নিয়ে আসছে বাজাজ ডিসকাভার ১১০ ও ১২৫ সিসির মোটরসাইকেল। সেরা মাইলেজ, প্রিমিয়াম সিটিং, নতুন কালার স্কিমের নতুন ডিসকাভার আগের মতো স্বল্প দামেই সবার হাতের নাগালে থাকছে। যা রাইডিংয়ের আনন্দকে বাড়িয়ে তুলবে আরও বহুগুণ।

 

ডিজিটাল কনসোলের সঙ্গে থাকছে গিয়ার শিফট গাইড ও গিয়ার ইনডিকেটর। এখন থেকে চালক মোটরসাইকেলটি কোন গিয়ারে চলছে এবং কোন গিয়ারে চালানো উচিত তা খুব সহজেই নির্ধারণ করতে পারবেন। যার ফলে গিয়ার শিফটিং হবে আগের চেয়ে অনেক সহজে।

এবার ডিসকাভারে কম্ফোর্টেকের আরামদায়ক কুইল্ট লম্বা সিট যুক্ত করা হয়েছে। প্রিমিয়াম সিটিংয়ে চালক এবং যাত্রী উভয়েই দীর্ঘযাত্রায়ও বেশ আরামের সঙ্গে বসতে পারবেন। এছাড়াও নতুন ডিসকাভারে যুক্ত হয়েছে ইন্টেলিজেন্ট সার্ভিস রিমাইন্ডার। যা সঠিক সময়ে সার্ভিসিংয়ের কথা মনে করিয়ে দেবে।

অ্যাডভান্সড ডিটিএস-আই ইঞ্জিন, অ্যান্টি স্কিড্ ব্রেকিং সিস্টেমের (সিবিএস) সঙ্গে আরও থাকছে প্রশস্ত টিউবলেস টায়ারস, নাইট্রক্স সাসপেনশন, নতুন থ্রিডি লোগো ও নতুন কালার স্কিম। যা নতুন ডিসকাভারকে দেখতে আরও আকর্ষণীয়, ঝুঁকিমুক্ত ও দীর্ঘ সময় ধরে চালাতে স্বাচ্ছন্দ্যময় করে তুলবে।

নতুন ডিসকাভার ১২৫ সিসি ভ্যারিয়্যান্টে ১২৪.৫ সিসির ইঞ্জিনে ১১ পিএসের পাওয়ার ৭৫০০ আরপিএম এবং ১১ এনএম টর্ক ৫৫০০ আরপিএম থাকছে। এটি নতুন ডিসকাভার ১২৫ মোটরসাইকেলটিকে আরও শক্তিশালী করে তুলেছে। নতুন ডিসকাভার ১১০ সিসি ভ্যারিয়্যান্টে ১১৫.৪৫ সিসির ইঞ্জিনে ৮.৬ পিএসের পাওয়ার ৭০০০ আরপিএম এবং ৯.৮১ এনএম টর্ক ৫০০০ আরপিএমের পাওয়ার দেওয়া হয়েছে।

মোটোরসাইকেলটি সবুজ-কালো, লাল-কালো, নীল-কালো ও লাল এই চারটি কালার ভ্যারিয়্যান্টে দেশের বাজারে পাওয়া যাচ্ছে। ক্রেতা সাধারণের ক্রয় ক্ষমতার মধ্যে রাখতেই নতুন ডিসকাভার ১২৫ সিসির ১,৩৩,৫০০ টাকা ও ১১০ সিসির ১,১৮,৫০০ টাকা দাম নির্ধারণ করা হয়েছে। ঈদ ক্যাম্পেইন-২০২১ চলাকালীন সময়ে কিনলেই গ্রাহকরা পাচ্ছেন নগদ ৩০০০ টাকা ছাড়।

আপনি আরও পড়তে পারেন