নবাবগঞ্জে মন্দির প্রাঙ্গনে পূর্বশত্রুতার জের ধরে দুইজনকে পিটিয়ে আহত

নবাবগঞ্জে মন্দির প্রাঙ্গনে পূর্বশত্রুতার জের ধরে দুইজনকে পিটিয়ে আহত

ঢাকার নবাবগঞ্জে পূর্বশত্রুতার জের প্রতিপক্ষের হামলায় মনী মন্ডল (৫০) ও তিতাস মন্ডল (১৭) নামে দুইজনকে পিটিয়ে আহত করা হয়েছে। বুধবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার কলাকোপা ইউনিয়নের পুকুরপাড় সার্বজনীন মন্দির প্রাঙ্গনে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে মনী মন্ডলের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

পুলিশ ঘটনাস্থল থেকে চনী মন্ডল (৪০) নামে একজনকে গ্রেফতার করেছে। এঘটনায় নবাবগঞ্জ থানায় মামলা হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, বুধবার মাহষ্টমীর দিবাগত রাত সাড়ে ১০টার দিকে মনী মন্ডল, তিতাস মন্ডল সহ পরিবারের লোকজন মন্দিরের সামনে অবস্থান করছিল। এসময় পূর্বশত্রুতার জের বাগবিবিরচর গ্রামের মৃত নিরঞ্জন মন্ডলের ছেলে ব্রজ গোপাল মন্ডল ও চনী মন্ডল,ব্রজ গোপালের ছেলে প্রদীপ মন্ডল পুর্ব পরিকল্পিতভাবে লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে মন্দিরে হামলা করে। তারা জনসম্মুখে তিতাস মন্ডলকে মারধর করতে থাকে। এসময় তিতাসের পিসি মনী মন্ডল থামাতে গেলে তার মাথাসহ শরীরের বিভিন্নস্থানে লাঠি দিয়ে পিটিয়ে জখম করে। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

নবাবগঞ্জ থানার উপপরিদর্শক মো. ইব্রাহীম জানান, এঘটনায় আহতের পরিবারের পুনিল মন্ডল বাদী হয়ে তিনজকে আসামী করে থানায় মামলা করেছেন। গ্রেফতারকৃত চনী মন্ডলকে শুক্রবার সকালে ঢাকার আদালতে পাঠানো হয়েছে। বাকিদের গ্রেফতার অভিযান চলছে।

আপনি আরও পড়তে পারেন