নবাবগঞ্জ উপজেলার ছোট কাউনিয়া কান্দি কালী মন্দিরে ডিউটিরত দফাদারের উপর আক্রমন।

নবাবগঞ্জ উপজেলার ছোট কাউনিয়া কান্দি কালী মন্দিরে ডিউটিরত দফাদারের উপর আক্রমন।

BRAND BAZAAR এ LED / 3D/ Smart / 4K TV 65% ডিস্কাউন্ট

 

ঢাকার নবাবগঞ্জ উপজেলার বারুয়াখালী ইউনিয়নে কমল মন্ডল (দফাদার) পিতাঃ মেঘলাল মন্ডল গ্রামঃ কাঞ্চন নগর কে পূর্ব শত্রুতার জেদ ধরে গতকাল রাত ৯ টার সময় তার উপর অতরকৃত আক্রমন করে সাবেক ৯নং ওয়ার্ড মেম্বার পতিত পাবন চক্রবর্তীর নেত্রীত্বে সুদীপ চক্রবর্তী(৩০) ও গৌরাঙ্গ চক্রবর্তী (২৫)।

নবাবগঞ্জ উপজেলার ছোট কাউনিয়া কান্দি কালী মন্দিরে ডিউটিরত দফাদারের উপর আক্রমন।

ঘটনার সময় উপস্থিত শীতল তালুকদার মোবাইল ফোনে যোগাযোগ করলে, বলেন আমি ছোট কাউনিয়া কান্দি কালী মন্দিরের সাধারন সম্পাদক আমরা সবাই মিলে কালী মন্দিরে একটি অনুষ্ঠানের আয়োজনের জন্য মিটিং করতে ছিলাম।
সেখানে কমল দফাদার ও বিবাদী সুদীপ চক্রবর্তী, গৌরাঙ্গ চক্রবর্তী এবং পতিত পাবন চক্রবর্তী সহ এলাকার বেশ কয়েক জন ধর্মপ্রান মুরব্বিরা উপস্থিত ছিলেন। মিটিং চলা কালীন অবস্থায় পতিত পাবন চক্রবর্তী হুকুমে সুদীপ চক্রবর্তী ও গৌরাঙ্গ চক্রবর্তী কমল (গোপাল) দফাদার কে এলো পাথারি কিল, ঘুসি,লাথি মেরে নিলা ফুলা জখম করে। মারা মারির এক পর্যায়ে গৌরাঙ্গ চক্রবর্তী কমল দফাদারে বুকে লাথি মারলে ঘটনা কালে কমল দফাদার অচেতন হয়ে পরে। পরে সেখানে প্রাথমিক চিকিৎসার দেওয়ার পর অবস্থার অবনতি হলে সাথে সাথে এলাকার লোকজন তাকে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেস্কে এনে ভর্তি করে।বর্তমানে সে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেস্ক এ চিকিৎসারত অবস্থায় রয়েছে। কোন অভিযোগ হয়েছে কিনা জানতে চাইলে তিনি আরো বলেন উক্ত ঘটনার জন্য আমি
শীতল তালুকদার (৪৫) পিতাঃ মৃত অবিনাশ তালুকদার গ্রামঃ কাঞ্চন নগর মন্দিরের শৃঙ্খলা বজায় রাখার জন্য বাদী হয়ে  সুদীপ চক্রবর্তী(৩০) গৌরাঙ্গ চক্রবর্তী (২৫)
পতিত পাবন চক্রবর্তী(৫৫)  নামে নবাবগঞ্জ থানায় একটি অভিযোগ জমা দেওয়া হয়।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment