নবাবগঞ্জ উপজেলা কল্যান সমিতির সভাপতিকে সংবর্ধনা

 

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি.
ঢাকার নবাবগঞ্জ উপজেলা কল্যান সমিতির সভাপতি মোহাম্মদ আলী নূর স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যান বিভাগের সচিব পদে পদোন্নতি পাওয়ায় সংবর্ধনা দেয়া হয়েছে। রোববার সন্ধ্যায় রাজধানীর রমনার একটি রেষ্টুরেন্টে এ অনুষ্ঠান করা হয়।
অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ আলী নূর নবাবগঞ্জের উন্নয়নে দলমত নির্বিশেষে নিজ নিজ অবস্থান থেকে কাজ করার আহ্বান জানান। তিনি শিঘ্রই সরকারিভাবে নবাবগঞ্জে একটি নাসিং ইনস্টিটিউট প্রতিষ্ঠার ঘোষণা দেন। এছাড়া বেসরকারিভাবে একটি মেডিকেল কলেজ স্থাপনের আশাবাদ ব্যক্ত করেন। তিনি জানান, নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে দুইশ’ শয্যায় উন্নীতকরণের প্রক্রিয়া চুড়ান্ত করা হয়েছে।
সাবেক স্বাস্থ্য সচিব আবু মো. মনিরুজ্জামান খান এতে সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি ছিলেন ওসামন গ্রুপের চেয়ারম্যান ও শাহজালাল ইসলামী ব্যাংক লি.-এর পরিচালক মো. আক্কাস উদ্দিন মোল্লা, রুপালী ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ, সমিতির সভাপতির সহধর্মিনী নাসরিন পারভিন, ড. আফতাব উদ্দিন আহমেদ, এফবিসিসিআই’র সাবেক পরিচালক মো ওবায়দুর রহমান, বাংলাদেশ পুলিশের সাবেক অতিরিক্ত আইজিপি নাজমুল হক, বাংলাদেশ ব্যাংকের জেনারেল ম্যানেজার মুহাম্মদ ইসহাক মিয়া, বিআরটিসির সচিব মো. সাইদুর রহমান, নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, ভাইস চেয়ারম্যান তাবির হোসেন খান পাভেল।
সমিতির সাধারণ সম্পাদক ডা. মোহাম্মদ হোসেন অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন। সমিতির পক্ষ থেকে প্রধান অতিথিকে ক্রেস্ট দিয়ে সম্মাননা জানান কার্য নির্বাহী কমিটির সদস্য লুৎফর রহমান নাদিম, বরুন প্রসাদ পাল, আতাউল চৌধুরী ছবি, মির্জা এনায়েত হোসেন মিল্টন।
মৎস্য অধিদপ্তরের জেষ্ঠ্য সহকারি পরিচালক কৃষ্ণেন্দু সাহা ও ফায়ার সার্ভিস অধিদপ্তরের মিডিয়া সেল শাহজাহান সিকদারের স ালনায় আরও উপস্থিত ছিলেন সমিতির কার্য নির্বাহী কমিটির আছাদুল হক খান, এ্যাড. আতাউর রহমান, ডা. মনিরুজ্জামান ভূইয়া মুক্তি, সামছুল আরেফিন মিল্টন, ডা. সুফিয়া কামাল, কাজী বদরুল ইসলাম দুলাল, মো. লুৎফর রহমান, মো. ইকবাল হোসেন, মোতাহারুল ইসলাম খান প্রমূখ।

আপনি আরও পড়তে পারেন