নরসিংদীতে রায়পুরার করিমগঞ্জে পিকআপ-সিএনজি সংঘর্ষে ৪ জন নিহত, আহত ১

নরসিংদীতে রায়পুরার করিমগঞ্জে পিকআপ-সিএনজি সংঘর্ষে ৪ জন নিহত, আহত ১

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী জেলা প্রতিনিধি:

নরসিংদীর রায়পুরায় পিকআপের সাথে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখী সংঘর্ষে সিএনজির ৪ যাত্রী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও ১ জন। শুক্রবার সকাল সাড়ে ৭টায় নরসিংদী-রায়পুরা সড়কের রায়পুরা উপজেলার আমীরগঞ্জ ইউনিয়নের করিমগঞ্জে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, রায়পুরা উপজেলার আবদুল্লাহপুর এলাকার ওয়াহিদ মিয়ার ছেলে আইনউদ্দীন (৩৫), ছিদ্দিক মিয়ার ছেলে কাইয়ুম মিয়া (১৮) ও বাহেরচর এলাকার মৃত আব্দুল মালেকের ছেলে আব্দুর রউফ (৬২) ও দক্ষিন মির্জানগর এলাকার জালাল উদ্দিনের ছেলে মনির হোসেন (২৫)। আহত অবস্থায় রিমা (২০) নামে এক নারীকে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রায়পুরা থেকে ৫ জন যাত্রী নিয়ে সিএনজিচালিত অটোরিকশাটি নরসিংদী শহরের দিকে যাচ্ছিল। পথে আমীরগঞ্জের করিমগঞ্জ এলাকায় পৌঁছালে বিপরীত দিক নরসিংদী থেকে রায়পুরাগামী একটি পিকআপ ভ্যানের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই ৪ যাত্রী নিহত হয়। এসময় আহত এক নারী যাত্রীকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়। খবর পেয়ে আমীরগঞ্জ ফাঁড়ি পুলিশ দুর্ঘটনা কবলিত গাড়ী দুটি জব্দ ও লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

 

আপনি আরও পড়তে পারেন