নরসিংদীতে রায়পুরায় কলাবাগান থেকে অজ্ঞাত দুই ব্যক্তির মরদেহ উদ্ধার

নরসিংদীতে রায়পুরায় কলাবাগান থেকে অজ্ঞাত দুই ব্যক্তির মরদেহ উদ্ধার

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী জেলা প্রতিনিধি:

নরসিংদীর রায়পুরায় ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যার ৪৮ ঘন্টা না পার হতেই অজ্ঞাতনামা দুই ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার বিকালে উপজেলার আদিয়াবাদ ইউনিয়নের শেরপুর পূর্বপাড়া গ্রামের একটি কলা বাগান থেকে মাঝবয়সী দুই মরদেহ উদ্ধার করেছে পুলিশ। হত্যার রহস্য উদঘাটনে তদন্তে নেমেছে জেলা পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনী।
পুলিশ ও স্থানীয়রা জানান, শেরপুর পূর্বপাড়া গ্রামের মাঠে কাজ করছিলেন কৃষকরা। দুপুরে নিজের ধানের জমি দেখতে গিয়ে পাশের রফিকুল ইসলামের কলাবাগানে কেউ শুইয়ে আছেন মনে করে এগিয়ে যান রবিউল হাসান নামে গ্রামের প্রবাস ফেরত এক যুবক। এসময় কলাবাগানের ভেতরে ২৫ ফুট দূরত্বে পরপর দুই মরদেহ পড়ে থাকতে দেখেন তিনি। কুপিয়ে মুখমন্ডল বিকৃত করা দুই মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় মানুষসহ ত্রিপল নাইনে ফোন করে জানান তিনি।
রোববার দিবাগত রাতের কোনো এক সময় ধারালো অস্ত্রের আঘাতে দু’জনকে হত্যা করা হয়েছে বলে ধারনা পুলিশ ও স্থানীয়দের। মরদেহ পড়ে থাকার খবর পেয়ে আশেপাশের মানুষ অনেকটা নির্জন এই মাঠে ভিড় করলেও মরদেহ চিনতে পারেননি কেউ। পরে ঘটনাস্থলে যান উপজেলা নির্বাহী কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি, জেলা পুলিশ, পিবিআই, সিআইডি ও গোয়েন্দা পুলিশের কর্মকর্তারা। তাৎক্ষনিকভাবে তাদের পরিচয় শনাক্ত করতে পারেননি তারা। নিহতদের পরিচয় জানাসহ হত্যার কারণ উদঘাটনে তদন্তে নেমেছেন আইনশৃঙ্খলা বাহিনীর একাধিক টিম।
নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) অনির্বাণ চৌধুরী বলেন, ত্রিপল নাইনে খবর পেযে রায়পুরা থানা পুলিশ দুপুরে ঘটনাস্থলে যায়। তাৎক্ষনিকভাবে তাদের পরিচয় জানা যায়নি। সন্ধ্যায় লাশ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরিচয় শনাক্ত করাসহ হত্যার রহস্য উদঘাটন ও জড়িতদের আইনের আওতায় আনার জন্য চেষ্টা চালাচ্ছে পুলিশ। নিহতদের একজনের বয়স আনুমানিক ৪০ এনং অপর জনের বয়স ৪৫ বছর।

 

আপনি আরও পড়তে পারেন