নাচতে গিয়ে পোশাক উড়ে গেল অভিনেত্রীর!

নাচতে গিয়ে পোশাক উড়ে গেল অভিনেত্রীর!

‘কাঁচা বাদাম’ খ্যাত অঞ্জলি অরোরা। ছোট্ট রিল বানিয়েই জনপ্রিয়তা পেয়েছিলেন যিনি। মাঝেমধ্যেই ভিডিও ছেড়ে অন্তর্জালে শোরগোল ফেলে দেন। এবারও ফেললেন। তবে সেটা সমালোচনায় রূপ নিল। তীব্র কটাক্ষ জড়ো হলো মন্তব্যের ঘরে।

ভিডিওতে দেখা যায়, লাল ঘেরওয়ালা ছোট্ট পোশাক পরে সিঁড়ির ধাপে নেচে চলেছেন তিনি। নাচের তালে তালে উঠে যাচ্ছে পোশাকের ঝালর। মাঝে তার পোষ্য পেছন দিয়ে চলে যায়। অঞ্জলির পোশাকের ঝুল নিতম্ব ছাড়াতেও অক্ষম। তাতেই হাওয়া লেগে অপ্রস্তুত মুহূর্ত তৈরি হয়েছে সেই ভিডিওতে। অনাবৃত হয়ে পড়েছে অঞ্জলির নিম্নাঙ্গ। তবুও নেচে চলেছেন তিনি।

ভিডিও দেখে নেটিজেনদের বিভিন্ন মন্তব্য ভেসে এলো। এমনভাবে নাচার জন্য ‘নির্লজ্জ’ আখ্যা দিলেন কেউ কেউ। প্রকাশ অযোগ্য মন্তব্যও ছিল ভুরিভুরি। কেউ বলছেন, ‘কাজ পান না, তাই এভাবেই দৃষ্টি আকর্ষণ করছেন!’

এবারই প্রথম নয়। এর আগেও একাধিকবার বিতর্কে জড়িয়েছেন অঞ্জলি। ভুবন বাদ্যকারের ‘কাঁচা বাদাম’ গানের ছন্দে ঝড় তোলা তাকে নিয়ে উচ্ছ্বাসে ভেসেছেন ‘লক আপের’ ভক্তরা। কঙ্গনার ‘জেলে বন্দি’ থাকতে গিয়ে একের পর এক বোমা ফাটিয়েছেন তিনি। আর চড়চড় করে চড়েছে অঞ্জলির জনপ্রিয়তার পারদ।

কৌতুক অভিনেতা ও ‘লক আপ’ বিজয়ী মুনাওয়ার ফারুকির সঙ্গে দুষ্টুমিষ্টি প্রেম কিংবা নিজের যৌনজীবন নিয়ে প্রকাশ্য ‘স্বীকারোক্তি’। সব মিলিয়ে আলোচনায় শীর্ষে থাকেন এই অভিনেত্রী। বর্তমানে তাকে সোশ্যাল মিডিয়ায় অনুসরণ করেন ১ কোটি ২০ লাখ মানুষ।

গত বছর এমএমএস কাণ্ডে নাম জড়িয়েছিল অঞ্জলির। যদিও অঞ্জলির দাবি, ভাইরাল হওয়া তরুণী তিনি ছিলেন না। তাকে অনুমানের বশে হেনস্থা করা হয়েছে।

 

আপনি আরও পড়তে পারেন