নায়িকা’ হলেন সোনিয়া খান

নায়িকা’ হলেন সোনিয়া খান

একের পর এক খোলামেলা ছবি পোস্ট করে ভাইরাল বনে গেছেন এরইমধ্যে। তবুও থামছেন না, প্রতিদিনই প্রকাশ করছেন নতুন নতুন ছবি। তিনি মনে করেন, তার ছবি দেখার জন্য ফ্যানরা অধীর আগ্রহে অপেক্ষা করেন। কখন নতুন ছবি প্রকাশ হবে- তীর্থের কাকের মতো চলে তাদের অপেক্ষা। বলছি এই সময়ের আলোচিত মডেল সোনিয়া খান লিসার কথা।

আসছে ভালোবাসা দিবসকে সামনে রেখে তিনি কাজ করছেন একটি ওয়েব সিরিজে। ‘নায়িকা’ শিরোনামের এ ওয়েব সিরিজে নাম ভূমিকায় অভিনয় করছেন তিনি। ফিনিক্স মাল্টিমিডিয়ার (Finix Multimedia) ব্যানারে ‘নায়িকা’ যৌথভাবে পরিচালনা করছেন বীরেন মুখার্জি ও এসডি প্রিন্স। সহকারি পরিচালক হিসেবে আছেন শাব্দিক শাহিন।

‘নায়িকা’ হলেন সোনিয়া খান

সোনিয়া খান। ছবি : ফেসবুক

এ বিষয়ে সোনিয়া খান লিসা বলেন, “পরিচালক এসডি প্রিন্স আমার খুব ভালো বন্ধু। তিনি আমাকে নিয়ে একটি ভালো কাজ করবেন বলে আগেই জানিয়েছিলেন। কিন্তু উনার নানামাত্রিক ব্যস্থতার করণে হয়েও হচ্ছিল না। কিছুদিন আগে তিনি আমাকে ‘নায়িকা’র গল্পটি সম্পর্কে বলেন। চমকে ভরপুর একটি গল্প ‌’নায়িকা’, তাই কোনো রকম সময়ক্ষেপণ না করেই রাজি হয়ে যাই।”

সোনিয়া খান। ছবি : ফেসবুক

ঢাকার বিভিন্ন লোকেশনে এরই মধ্যে শেষ হয়েছে ‘নায়িকা’র প্রথম লটের শুটিং। সোনিয়া খান লিসা ছাড়াও আরও একডজন শিল্পী এতে অভিনয় করছেন। চমকের জন্য তাদের নাম প্রকাশ করেননি নির্মাতা।

সোনিয়া খান। ছবি : ফেসবুক

উল্লেখ্য, নতুন বছরকে নতুনভাবে সাজিয়ে নিজেকে দর্শকদের সামনে নতুনভাবে প্রকাশের ঘোষণা আগেই দিয়েছিলেন সোনিয়া খান লিসা। আন্তর্জাতিক অঙ্গনে ভালো মডেল হিসেবে প্রতিষ্ঠা পেতে সে পথেই এগিয়ে যাচ্ছেন তিনি।

ফিনিক্স মিল্টিমিডিয়ার একটি শর্টফিল্ম

Loading video

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment